আজ সোমবার, ১৬ জুলাই ২০১৮ ইং, ০১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



তারানা হালিমকে কাফনের কাপড় পাঠিয়ে হুমকি

Published on 14 April 2016 | 3: 23 am

নববর্ষের ‘গিফট বক্সে’ কাফনের কাপড় পাঠিয়ে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমকে হুমকি দেয়া হয়েছে। বুধবার রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা মোটরসাইকেলযোগে তার গুলশানের বাসায় একটি প্যাকেট পাঠিয়ে চলে যায় বলে জানিয়েছেন প্রতিমন্ত্রী।

তারানা হালিম বলেন, ওই প্যাকেটে হুমকি দিয়ে লেখা ছিল, ‘এবার তোর পালা, মৃত্যুর জন্য প্রস্তুত হ। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের নাম ব্যবহার করে ওই প্যাকেট পাঠানো হয় বলেও জানান প্রতিমন্ত্রী। রাত ৯টার দিকে একটি মোটরসাইকেলে একজন এসে বাসার দারোয়ানকে প্যাকেটটি দিয়ে যায়।

তারানা হালিম জানান, তিনি গিফট নেন না। আগুন্তক জোর করে দিতে চাইলে দারোয়ান বলেন, ‘দাঁড়ান স্যারকে ফোন করি’। তখন ওই ব্যক্তি কৌশলে মোটরসাইকেল পার্কিং করার কথা বলে প্যাকেটটি দারোয়ানের হাতে দিয়ে চলে যায়।’ লাল কাপড়ে মোড়া ওই প্যাকেটে কাফনের কাপড়, ধুপসহ কাফনের কাজে ব্যবহƒত আনুসঙ্গিক জিনিসপত্র ছিল। তারানা হালিম বলেন, জোর করে প্যাকেটটি রেখে যাওয়ায় বোমা বা অন্য কিছু আছে কিনা সন্দেহে তারা প্যাকেটটি খোলেন। তিনি আরও বলেন, আমি বাইরে থেকে বাসায় এসে প্যাকেটটি নিয়ে দেখি নারায়ণগঞ্জের মেয়রের (সেলিনা হায়াৎ আইভি ) নাম ব্যবহার করা হয়েছে।

গত বছরের ডিসেম্বরে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন শুরুর পর বিভিন্নভাবে হুমকি পেয়ে আসছিলেন তারানা হালিম। তিনি বলেন, এসব হুমকিতে ভয় পাই না, একটুও চিন্তিত নই। বিষয়টি থানা পুলিশকে জানিয়েছেন। তারা একটি জিডি করতে বলেছে।

গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে তারা প্রতিমন্ত্রীর বাসায় গিয়েছেন। তার সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন। কারা প্যাকেটটি দিয়েছে তা আশপাশের সিসিক্যামেরার ফুটেজ থেকে শনাক্তের চেষ্টা চলছে বলে জানান তিনি।


এখানে খুজুন


আরও পড়ুন