আজ বুধবার, ১৫ আগষ্ট ২০১৮ ইং, ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



এরশাদের সাথে সেই ছবি নিয়ে মুখ খুললেন ব্যারিস্টার দিলারা

Published on 12 April 2016 | 12: 07 pm

 

সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও ব্যারিস্টার দিলারাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বেশ কিছু জায়গায় ‘ঘৃণ্য অপপ্রচার’ চলছে বলে দাবি করেছেন দলের কেন্দ্রীয় নেত্রী ও ভুক্তভোগী ব্যারিস্টার দিলারা খন্দকার। শনিবার রাতেিএকটি সংবাদ মাধ্যমের কাছে নিজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি।

তিনি বলেন, এগুলো অপপ্রচার, এসব অপপ্রচারের নিন্দা জানানোর ভাষা নেই। যেটা নিয়ে কথা বলতেই রুচিতে বাধে।

যে ছবিগুলো ছড়িয়ে তার বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে সেগুলো প্রসঙ্গে তিনি বলেন, এগুলো এক বছর আগের ছবি। আমার নির্বাচনী এলাকা গাইবান্ধার একটি প্রোগ্রাম। এটা ছিল আমার বাসভবনে যেখানে আমার বাবা-ভাইসহ পলাশবাড়ী-সাদুল্যাপুরের জাতীয় পার্টির নেতাকর্মীরা সবাই উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, এসময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন। এর কিছুদিন আগে স্যার (হুসেইন মুহম্মদ এরশাদ) অসুস্থ ছিলেন। আমরা তার সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনায় মিলাদের আয়োজন করি। যেহেতু মিলাদে নারীরা অংশ নেন না তাই আমি মিলাদে ছিলাম না। মিলাদের পরে স্যারসহ দোয়ায় অংশ নেই। সেই ছবিকে ফটোশপে বিকৃত করেই অপপ্রচার চালানো হচ্ছে বলে জানান তিনি।

এ বিষয়ে কোনো পদক্ষেপ নেবেন কি না জানতে চাইলে তিনি বলেন, এর বিচার আমি দেশবাসী তথা শিক্ষিত বিবেকবান মানুষের উপর ছেড়ে দিলাম। আমার নিন্দা জানানোরও ভাষা নেই।


এখানে খুজুন


আরও পড়ুন