আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



কাগজে ছাপা কজলিস্ট থাকছে আরও ৩ মাস

Published on 05 April 2016 | 5: 55 am

উচ্চ আদালতে কাগজে ছাপা মামলার দৈনন্দিন কার্যতালিকা (কজলিস্ট) আরও তিন মাস থাকছে।

গত দু’দিন কাগজে ছাপা কার্যতালিকা প্রকাশিত না হলেও মঙ্গলবার থেকে অনলাইনের পাশাপাশি আবারও তা মুদ্রিত হবে বলে জানিয়েছেন সুপ্রিম কোর্টের অতিরিক্ত রেজিস্ট্রার সাব্বির ফয়েজ।

তিনি সাংবাদিকদের জানান, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নতুন নির্বাচিত কমিটির অনুরোধে প্রধান বিচারপতি হাইকোর্টে অনলাইনের পাশাপাশি কাগজে ছাপা কার্যতালিকা আরও তিন মাস রাখায় সম্মতি দিয়েছেন। আগামী জুন পর্যন্ত ছাপা কার্যতালিকা থাকছে।

এ বিষয়ে সোমবার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সঙ্গে দেখা করেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা। এ সময় সমিতির সভাপতি ইউসুফ হোসেন হুমায়ুন, সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন, জ্যেষ্ঠ আইনজীবী মুনসুরুল হক চৌধুরী, সমিতির সাবেক সম্পাদক মোমতাজউদ্দিন আহমেদ মেহেদী, বার কাউন্সিলের ফিন্যান্স কমিটির চেয়ারম্যান শ ম রেজাউল করিম, নুরুল ইসলাম সুজন এমপি, সমিতির সহসভাপতি ফাহিমা নাসরিন মুন্নী এবং কোষাধ্যক্ষ রমজান আলী শিকদারসহ নতুন কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সাক্ষাৎ শেষে আইনজীবী মোমতাজউদ্দিন সাংবাদিকদের বলেন, ‘প্রধান বিচারপতি আমাদের অনুরোধের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার থেকে কাগজে ছাপা কার্যতালিকা প্রকাশিত হবে বলে আশ্বস্ত করেছেন।’


এখানে খুজুন


আরও পড়ুন