আজ শনিবার, ১৮ আগষ্ট ২০১৮ ইং, ০৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



মাইটভাঙ্গা ইউনিয়নের নৌকার প্রার্থী মিজানুর রহমান মিজান’র নির্বাচনী ইশতেহার ঘোষনা ও সাংবাদিক সম্মেলন

Published on 17 March 2016 | 6: 24 pm

ইসমাইল হোসেন মনি ::

আসন্ন ইউ.পি. নির্বাচনে ১৫ নং মাইটভাঙ্গা হইতে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী মিজানুর রহমান মিজানের আজ বিকেলে মাইটভাঙ্গা আবেদা ফয়েজ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মাইটভাঙ্গার সর্ব সত্মরের জনগনের সম্মুখে তার নির্বাচনী ইশতেহার ঘোষনা ও সাংবাদিক সম্মেলন করেন।

পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরু করে ও ডা: নুরুল আনোয়ার হিরনের স্বাগত ভাষন শেষে প্রার্থী তার নির্বাচনী ইশতেহার সাংবাদিক ও জন সম্মুখে পাঠ করেন।
নির্বাচনী ইশতেহারের আলোকে সাংবাদিকদের পক্ষে প্রশ্ন করেন সন্দ্বীপ প্রেসক্লাবের সভাপতি, সম্পাদক ও সদস্য যথাক্রমে রহিম মোহাম্মদ, ইলিয়াস কামাল বাবু ও ইসমাইল হোসেন মনি। সাংবাদিকদের প্রশ্ন শেষে সাধারন জনগন প্রশ্ন করেন প্রার্থীকে। প্রতিটি প্রশ্নে উত্তর দেন নৌকা প্রতিকের এই প্রার্থী।
তিনি নিরাপদ মাইটভাঙ্গা বিনির্মাণ, শিক্ষাঙ্গন সহ প্রতিটি পর্যায়ে সর্বচ্চ শৃংখলা, ইভটিজিং ও বাল্য বিবাহ রোধ করার পদক্ষেপ সহ মাইটভাঙ্গাকে মাদকমুক্ত একটি মডেল ইউনিয়ন রূপান্তর করার অঙ্গিকার করেন তার নির্বাচনী ইশতেহারে। বিগত দিনের উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে ধরে আগামী ৫(পাঁচ) বছরের জন্য মোট ৫৫ টি উন্নয়ন মুলক কাজের অঙ্গিকার তুলে ধরেন তার এই ইশতেহারে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক দিদারুল আলম, যুগ্ম আহবায়ক জাকারিয়া ইকবাল ও গোলাম কিবরীয়া মঞ্জুর মেম্বারের যোথ সঞ্চালনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা ফখরুল ইসলাম ভেন্টর, কৃষক নেতা আবু নাসের পেলিশ্যা, অধ্যক্ষ সুরাইয়া বেগম, মাষ্টার আনোয়ারুল কবির, শিক্ষাকা জয়নাব বেগম প্রমুখ।


এখানে খুজুন


আরও পড়ুন