আজ বৃহঃপতিবার, ১৬ আগষ্ট ২০১৮ ইং, ০১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



হালিশহর বড়পোল এলাকায় আবারো কাটা পা উদ্ধার!!

Published on 16 March 2016 | 8: 02 pm

দু’দিনের ব্যবধানে হালিশহর থানার বড়পোল এলাকায় দুটি কাটা পা উদ্ধার একই সূত্রে গাঁথা বলে ধারনা করা হচ্ছে। এছাড়া ১৪ মার্চ সোমবার  ছোটপোল এলাকার খাল থেকে উদ্ধার পা’টি ছিলো বাম পা। এদিকে ১৬ মার্চ বুধবার বড়পোল এলাকার খাল থেকে উদ্ধার পা’টি ডান পা। এছাড়া গড়ন দেখে মনে হচ্ছে পা দু’টি ২৪-৩০ বছরের মানুষের।
হালিশহর থানার এসআই মিজানুর রহমান বলেন, ‘পথচারীরা খালে মানুষের বিচ্ছিন্ন একটি পা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে সন্ধ্যায় আমরা গিয়ে পা’টি উদ্ধার করি। পচন ধরে যাওয়ায় তা ভালো ভাবে বোঝা যাচ্ছেনা। তবে আমার মনে হয়েছে ২০ থেকে ৩০ বছরের যুবকের ডান পা ওটি। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে পা’টি।
এদিকে এর আগে সোমবার ছোটপোল এলাকার খাল থেকে কাটা পা উদ্ধারের পর তার সুরতহালে ছিলেন হালিশহর থানার এসআই রতন কান্তি দে। তিনি বলেন, ‘ওই দিনের পা’টি ছিলো একেবারেই তরতাজা। বিচ্ছিন্ পা’টি ছিলো বাম পা। ধারনা করছি আজকের উদ্ধার করা কাটা পা’টি একই মানুষের। ময়নাতদন্তে বিস্তারিত জানা যাবে।
এই নিয়ে হালিশহর এলাকা থেকে ডান ও বাম দু‘টি উদ্ধারে নগরীতে ব্যাপক কৌতুল সৃষ্টি হয়েছে বলে লোকজন একে অপরকে বলা্ বলি করতে দেখা গেছে ।


এখানে খুজুন


আরও পড়ুন