আজ শুক্রবার, ২৫ মে ২০১৮ ইং, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ



এক রশিতে প্রেমিক যুগলের আত্মহত্যা

Published on 13 March 2016 | 3: 20 pm

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় একই রশিতে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন প্রেমিক যুগল- রোস্তম আলী খন্দকার (১৭) ও সুলতানা আকতার মুক্তি (১৫)।

রোববার ভোরে উপজেলার রসুলপুর ইউনিয়নের ছান্দিয়াপুর জানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

রোস্তম ছান্দিয়াপুর ফকিরপাড়া গ্রামের মো. মহির উদ্দিনের ছেলে। সে সাদুল্যাপুর ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

মুক্তি একই গ্রামের উকিল মিয়ার মেয়ে। সে মহিষবান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও গ্রামবাসী জানিয়েছে, রোস্তম আলী খন্দকারের সঙ্গে ওই গ্রামের সুলতানা আকতার মুক্তির প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল।

ঘটনাটি জানাজানি হলে দু’পরিবারের লোকজন তাদের সম্পর্ক মেনে নিতে রাজি হচ্ছিল না। এরপর তারা বিয়ে করার জন্য কয়েকদিন আগে বাড়ি থেকে পালিয়ে যায়।

টাকা-পয়সা ফুরিয়ে গেলে তারা পুনরায় নিজ নিজ বাড়িতে ফিরে আসে। কিন্তু বাল্যবিয়ের কারণে রোস্তমের বাড়ির লোকজন কিছুতেই তাদের এ সম্পর্ক মেনে নিতে রাজি হয়নি।

এর জের ধরে শনিবার গভীর রাতে ছান্দিয়াপুর জানপাড়া গ্রামের একটি পুকুর পাড়ে তারা গাছের সঙ্গে এক রশিতে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে।

স্থানীয়রা রোববার সকালে দুজনের লাশ ঝুলতে দেখে তাদের পরিবারকে জানায়।

এদিকে প্রেমিক যুগলের আত্মহত্যার খবর চারদিকে ছড়িয়ে পড়লে সেখানে শত শত উৎসুক মানুষ ভিড় জমায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস জানান, প্রেমিক যুগলের আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠিয়েছে।

এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।


Advertisement

আরও পড়ুন