আজ শনিবার, ১৮ আগষ্ট ২০১৮ ইং, ০৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



উড়িরচর আওয়ামীলীগের সম্মেলন : জাহাঙ্গীর সভাপতি ও মামুন সাধারন সম্পাদক নির্বাচিত

Published on 27 January 2016 | 6: 57 am

উড়িরচর ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন গত ২৫ জানুয়ারি বিকেল ৪ টার সময় অনুষ্ঠিত হয়েছে। উড়িরচর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাষ্টার শাহজাহান বিএ। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক ও সন্দ্বীপ পৌরসভার মেয়র জাফর উল্যা টিটু।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও হারামিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী খসরু। সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সামসুদ্দিন রাজধন, সহ সভাপতি ফোরকান উদ্দিন, যুগ্ন সাধারন সম্পাদক মাকসুদুর রহমান ফুলমিয়া, প্রচার সম্পাদক জামাল উদ্দীন, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সাহেদ সারোয়ার শামীম, মগধরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোবারক মাহমুদ সহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা একটি সুদক্ষ ইউনিট হিসেবে নিজেদের প্রস্তুত করতে উড়িরচর আওয়ামীলীগের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। সম্মেলনে সর্বসম্মতিক্রমে মোঃ জাহাঙ্গীর আলমকে সভাপতি ও নুরনবী মামুনকে সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত করে উড়িরচর ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়। সম্মেলন শেষে নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদককে ফুলের মালা দিয়ে বরন করে নেয় ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা।


এখানে খুজুন


আরও পড়ুন