আজ বৃহঃপতিবার, ২১ জুন ২০১৮ ইং, ০৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সম্মেলনের দাওয়াত পেলেন না সাবেক সভাপতি সোলায়মান শেঠ

Published on 11 September 2015 | 4: 18 am

baea111bfc09798243a0ab0672d7057f

চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সম্মেলনে যোগদানের দাওয়াত পেলেন না সাবেক সভাপতি সোলায়মান আলম শেঠ। তাকে বাদ দিয়েই গতকাল নগর জাতীয় পার্টির ১১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। গতকাল বৃহস্পতিবার নগরীর জিইসি কনভেনশন সেন্টারে মহানগর জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে মাহজাবীন মোরশেদ এমপিকে সভাপতি ও আলহাজ্ব এয়াকুব হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

উল্লেখ্য, ২০০৪ সাল থেকেই ২০১৪ সালের ফেব্রুয়ারি পর্যন্ত প্রায় ১০ বছর সোলায়মান আলম শেঠ নগর জাতীয় পার্টির সভাপতির দায়িত্ব পালন করেছেন।

গতকালের সম্মেলনে না যাওয়ার ব্যাপারে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ আজাদীকে জানান, ‘চট্টগ্রামে জাতীয় পার্টিকে আমি সংগঠিত করেছি। আমার কারণে তারা আজকে চট্টগ্রামে সম্মেলন করতে পেরেছে। অথচসম্মেলনে আমাকে দাওয়াতও দেয়া হয়নি। চট্টগ্রামে জাতীয় পার্টির অস্তিত্ব ছিল না। আমি জাতীয় পার্টির দুর্দিনে হাল ধরেছি। দলকে শক্তিশালী করেছি। ২০১৩ সালের ৩০ মার্চ সম্মেলনের মাধ্যমে আমাকে নগর জাতীয় পার্টির সভাপতি করা হয়েছিল। আমার আরো দেড় বছর সময় থাকতেই নগর কমিটি ভেঙে দেয়া হয়েছে।’


এখানে খুজুন


আরও পড়ুন