আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



খুলশী থানা এলাকায় মাদক ব্যবসায়ী ও সেবীদের বিরুদ্ধে চিরুনী অভিযান চলছে

Published on 23 May 2018 | 10: 56 pm

।। মাদক ব্যবসায়ী ইব্রাহিম প্রকাশ খোকন আটক ।।

।। আব্দুল হান্নান হীরা ।। চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের খুলশী থানার অফিসার ইনচার্জ শেখ মো: নাছির উদ্দিন বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে খুলশী থানা পুলিশ জিরো টলারেন্সের অবস্থান নিয়েছে। খুলশী থানা এলাকায় মাদক ব্যবসায়ী ও সেবীদের বিরুদ্ধে চিরুনী অভিযান চলছে এবং এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। গত মোট ১৪টি মামলায় ১৭ জন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদেরকে আটক করে আদালতে সোপর্দ করা হয়।

আজ আমবাগান আবহাওয়া অফিস সংলগ্ন ফ্লোরাপাস আবাসিক এলাকার ২নং রুট হতে হামিদ খানের বাড়ি থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী মো: ইব্রাহিম প্রকাশ খোকন (৬০) কে খুলশী থানার এস আই শরিফুল ইসলামের নেতৃত্বে আটক করা হয়।

উল্লেখ্য মো: ইব্রাহিম প্রকাশ খোকন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছিল। ইব্রাহিম প্রকাশ খোকনের বাড়ি গ্রাম: পূর্ব চাটলা, নোয়াবাড়ী,বরমূল্যা বাজার, থানা:সুধারাম, জেলা: নোয়ালখালী মরহুম আলী আকবর ও মরহুম মাজিয়া খাতুনের পুত্র। পাহাড়তলীস্থ ঝিলের পাড় বস্তির মাদক সম্রাজ্ঞী হুক্কিকে ও পাহাড়তলীর মামুনকে আটক করা হয়।

এ ব্যাপারে খুলশী থানার ওসি তদন্ত মো: মুহিবুর রহমান বলেন মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা যে হোক না কেন তাদেরকে অনতিবিলম্বে আইনের আওতায় এনে খুলশী থানা এলাকাকে মাদকমুক্ত ঘোষণা করা হবে। এ ব্যাপারে এলাকার কমিউনিটি পুলিশের সহযোগিতা কামনা করেন।


এখানে খুজুন


আরও পড়ুন