আজ মঙ্গলবার, ২১ আগষ্ট ২০১৮ ইং, ০৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



আনোয়ারা’য় মমতার বৈশাখী মেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

Published on 01 May 2018 | 11: 55 pm

৩০ এপ্রিল সোমবার, পিকেএসএফ এর সহায়তায় ও মমতা’র পরিচালনাধীন সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির উদ্যোগে আনোয়ারা উপজেলার তৈলারদ্বীপ বারখাইন এর্শাদ আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ৮টি শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহনে বৈশাখী মেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সাংস্কৃতিক প্রতিযোগিতায় আবৃত্তি, দেশাত্ববোধক ও আঞ্চলিক সংগীত, নৃত্য ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় আয়োজন করা হয়। সকালের  প্রথম পর্বের উদ্বোধন করেন তৈলারদ্বীপ বারখাইন এর্শাদ আলী উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মো. হামিদুল আলম চৌধুরী।
২য় পর্বে তথা সমাপনীতে মমতার সভাপতি বদিউজ্জামান খান এর সভাপতিত্বে প্রতিযোগীতার বিজয়ীদের পুরষ্কার ও সনদপত্র প্রদান করা হয়। পুরষ্কার বিতরণকালে উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান ও শিক্ষক প্রতিনিধি সহ মমতা’র প্রধান নির্বাহী আলহাজ্ব রফিক আহমদ, উপ-প্রধান নির্বাহী মো. ফারুক, উপ-পরিচালক (এইচআর) নাহিদা ফারহানা ও মমতা’র অন্যান্য কর্মকর্তা-কর্মীবৃন্দ।
মমতা’র সভাপতি বদিউজ্জামান খান অংশগ্রহনকারী ও বিজয়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে একটি দেশ সভ্যতার উৎকর্ষতার প্রমান করতে পারে, প্রতিটি শিক্ষার্থী যেন পড়াশুনার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত থাকে সে ব্যপারে গুরুত্বারোপ করেন। এছাড়াও তিনি উক্ত আয়োজনের জন্য আয়োজক, বিদ্যালয় কর্তৃপক্ষ এবং অংশগ্রহনকারী সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


এখানে খুজুন


আরও পড়ুন