আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপের মাইটভাঙ্গা শহীদ জাহিদ মুক্তা’র সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন

Published on 28 April 2018 | 4: 00 pm

:: ওমর হায়দার সাহেদ :: সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা শহীদ জাহিদ মোক্তার (জমির আলী) সড়কের কাজের উদ্বোধন সম্পন্ন হয়েছে।
গত ২৬ এপ্রিল সন্ধ্যা ৭ টায় এ কাজের শুভ উদ্বোধন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহফুজুর রহমান মিতা এমপি।
এসময় তিনি বলেন, আওয়ামীলীগ সরকার দ্রুত গতিতে উন্নয়ন কাজ করে যাচ্ছে।বিশেষ করে গ্রামীণ অবকাঠামো উন্নয়নে সরকার বেশি গুরুত্ব দিচ্ছে।সন্দ্বীপ উপজেলাও তার বাহিরে নয়। সন্দ্বীপে যে উন্নয়ন কর্মকান্ড শুরু হয়েছে, আশা করি আগামী ২০২০ সালের মধ্যে সন্দ্বীপে তেমন কোন বড় ধরনের উন্নয়ন কাজ আর বাকি থাকবেনা।
উত্তর-পূর্ব মাইটভাঙ্গা বায়তুন নূর জামে মসজিদের সভাপতি মাষ্টার জসীম উদ্দিনের সভাপতিত্বে ও সন্দ্বীপ উপজেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি সফিকুল ইসলাম ভূঁইয়া’র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন,মাইটভাঙ্গা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজান,মগধরা ইউপি চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন,মগধরা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মাস্টার আবুল কাসেম বিএ,শফিক মাওলা,শামীম কাউছার,সাবেক ছাত্র নেতা মেহেদি হাসান,সন্দ্বীপ উপজেলা যুবলীগের সাধার সম্পাদক মাকছুদুর রহমান,সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাফায়েত আলম তুহিন সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


এখানে খুজুন


আরও পড়ুন