আজ মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ ইং, ০২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



সিটিজ ক্রাইম টিভি ও চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সদস্য সাদ্দাম হোসেন বাস দুর্ঘটনায় আহত

Published on 24 April 2018 | 8: 23 pm

:: মেজবাহ খালেদ ::

সিটিজ ক্রাইম টিভি ও চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সদস্য সাদ্দাম হোসেন বাস দুর্ঘটনায় আহত আনোয়ারা হাসপাতালে চিকিৎসাধীন অাছেন। মোবাইলে খবরটি নিশ্চিত করেছেন আনোয়ারা উপজেলার জনৈক উদ্বারকারী। আহত সাদ্দাম হোসেন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের আসন্ন অভিষেক প্রস্তুতি সভা শেষে রাত অানুমানিক ৯টায় গ্রামের বাড়ির উদ্দেশ্যে আন্দরকিল্লা ত্যাগ করেন।

প্রাপ্ত তথ্যে জানা যায়, সাদ্দাম হোসেন রাত ৯টায় নতুন ব্রীজ এলাকা থেকে গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বৈরাগগামী বাসে গমন করেন। বাসটি পথিমধ্যে দুর্ঘটনার কবলে পড়ে একটি গাছের সাথে সোজাসুজি ধাক্কা খায়। দুর্ঘটনায় আনুমানিক ১৫/১৬ জন গুরুতর আহত হয়েছে বলে মোবাইলে নিশ্চিত করে জনৈক উদ্বারকারী এলাকার পথচারী।

ফোকাস বাংলা টিভি প্রতিনিধি রানা সাত্তার খবরটি পেয়ে স্থানীয় আনোয়ারা থানায় যোগাযোগ করে সাদ্দাম হোসেনের চিকিৎসার ব্যাপারে প্রচেষ্টা চালাচ্ছেন।সর্বশেষ তথ্য অনুসারে আনোয়ারা থানার এএসআই রেজাউল আনোয়ারা উপজেলা হাসপাতালে সাদ্দাম হোসেনের খোজ নিচ্ছেন।

কোন সাংবাদিক বা সহৃদয়বান ব্যক্তি আনোয়ারা উপজেলায় থাকলে সাদ্দাম হোসেনের গ্রামের বাড়িতে সংবাদটি পৌছানোর জন্য সবিশেষ অনুরোধ জানানো হল।

সর্বশেষ তথ্য অনুসারে সাদ্দাম হোসেন আনোয়ারা উপজেলা হাসপাতালে নেই এবং আহত বেশ ক’জনকে নিয়ে একটি মাইক্রো বাস চট্টগ্রাম মেডিকেলের উদ্দেশ্যে রওনা দিয়েছে।


এখানে খুজুন


আরও পড়ুন