আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়াডর্সের ১৭ তম আসরের দ্বিতীয় পর্ব বসছে নিউইয়র্কে

Published on 20 April 2018 | 1: 12 pm

ক্যাসিনো সিটি নিউজার্সির আটলান্টিক সিটিতে প্রথমবারের মতো সফল আয়োজনের পর এবার নিউইয়র্কে বসছে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়াডর্সের ১৭তম আসরের দ্বিতীয় পর্ব।

আগামী ২২ এপ্রিল রোববার ইয়র্ক কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিতব্য এ আয়োজনে ইতিমধ্যে তারকারা অনেকেই নিউইয়র্কে এসে পৌঁছেছেন।

ঢালিউড অ্যাওয়ার্ডসের আয়োজক প্রতিষ্ঠান শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম জানান, আগামী বছর থেকে ঢালিউড অ্যাওয়ার্ডস যুক্তরাষ্ট্র ছাড়াও বিশ্বের অন্যান্য দেশেও অনুষ্ঠিত হবে।

এদিকে রোববারের আয়োজন ঘিরে নিউইয়র্কের বিনোদনপ্রেমীদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। ঢালিউড ফিল্ড অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নিতে তারকা সংগীতশিল্পী ও অভিনয়শিল্পীরা নিউইয়র্কে এসে পৌঁছেছেন।

তাদের মধ্যে উল্লেখযোগ্য সংগীতশিল্পী ফকির আলমগীর, রুমানা মোর্শেদ কনকচাঁপা, সেলিম চৌধুরী, এসআই টুটুল, তাহসান খান, অভিনয়শিল্পী সজল নূর, পিয়া বিপাশা, সাজু খাদেম, মডেল রাখি ও ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী পায়েল মুখার্জি প্রমুখ।

আজ শুক্রবার এসে পৌঁছাবেন প্রখ্যাত চলচ্চিত্র অভিনেত্রী রোজিনা, নুসরাত ইমরোজ তিশা, নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া এবং চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস প্রমুখ।

এর আগে মঙ্গলবার আটলান্টিক সিটিতে ১৭তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসের প্রথমপর্ব অনুষ্ঠিত হয়েছে। শেরাটন আটলান্টিক সিটি কনভেনশন সেন্টার হোটেলে অনুষ্ঠিত এ আসরে বাংলাদেশের প্রখ্যাত গণসংগীত ও পপসংগীত শিল্পী ফকির আলমগীরকে আজীবন সম্মাননা দেয়া হয়।

একই অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে সেরা সংগীত শিল্পীর সম্মাননা পেয়েছেন রুমানা মোর্শেদ কনকচাঁপা, তাহসান খান, এসআই টুটুল ও সেলিম চৌধুরী। এ ছাড়া নিউইয়র্কের শিল্পীদের মধ্যে সম্মাননা পেয়েছেন আফজাল হোসেন, ফেরদৌসী ইকরাম ও সোনিয়া সুইটি। যুক্তরাষ্ট্রের তরুণ ইভেন্ট অর্গানাইজার হিসেবে পুরস্কার পান ফ্লোরিডার মায়ামির ইমরান জনি। বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম ও কলকাতার অভিনেত্রী পায়েল মুখার্জির উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে দেশাত্মবোধক গান পরিবেশন করেন ফকির আলমগীর। এ ছাড়া সংগীত পরিবেশন করেন কনকচাঁপা, সেলিম চৌধুরী, এসআই টুটুল, তাহসান ও রানো নেওয়াজ। অনুষ্ঠানে পারফর্ম করেন সজল নূর, পিয়া বিপাশা ও মডেল রাখি।

অনুষ্ঠানে সম্মাননাপ্রাপ্ত শিল্পীদের হাতে স্মারক তুলে দেন আইটি প্রতিষ্ঠান পিপল এন টেকের সিইও প্রকৌশলী আবুবকর হানিফ, উৎসব ডটকমের সিইও রায়হান জামান, শিফট টেকনোলজির শেহলা ইফতেখার, এনওয়াই ইন্স্যুরেন্সের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, বেলাজিনোর পরিচালক মাহরিয়ার মাহী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসের আয়োজক প্রতিষ্ঠান শোটাইম মিউজিক অ্যান্ড প্লের (এসএমপি) কর্ণধার আলমগীর খান আলম।

ঢালিউড অ্যাওয়ার্ডসের ১৭তম আসরকে এই প্রথম দুটি পর্বে ভাগ করা হয়েছে। যার প্রথমপর্ব অনুষ্ঠিত হল আটলান্টিক সিটিতে। প্রথমপর্বে সংগীতশিল্পীদের অ্যাওয়ার্ড দেওয়া হয়।


এখানে খুজুন


আরও পড়ুন