আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



টেকনাফে ৪০ হাজার পিস ইয়াবা ১ টি ট্রাকসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব

Published on 18 April 2018 | 8: 19 pm

 

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম কারণ হচ্ছে মাদকাসক্তি। মাদকাসক্তির ভয়াল থাবা প্রতিনিয়ত আমাদের সমাজকে ধ্বংস করে ফেলছে। মাদকদ্রব্যের টাকা জোগাড়ের জন্য মাদকাসক্ত ব্যক্তিরা বিভিন্ন ধরনের অনৈতিক ও অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে।

এর প্রেক্ষিতে যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন দেশব্যাপী বিভিন্ন মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছে।

দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের মাদক বিরোধী অভিযান দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায়, র‌্যাব ৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নাইট্রংপাড়া বাস ও ট্রাক টার্মিনালের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী ১ টি ট্রাকযোগে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৭ এপ্রিল ২০১৮ তারিখ ৭.৪৫ মিনিটের সময় র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ ইসমাইল (২৬), পিতা-আজিমুল্লাহ, গ্রাম-নতুন কল্যাণপাড়া, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার’কে আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তার দেখানো ও সনাক্ত মতে ট্রাকটি (চট্ট মেট্রো-ট-১১-০৯৬৫) তল্লাশী করে ট্রাকটির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৪০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত ট্রাকটিকে জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২ কোটি টাকা।


এখানে খুজুন


আরও পড়ুন