আজ মঙ্গলবার, ২১ আগষ্ট ২০১৮ ইং, ০৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



নারীদের রাজনৈতিক দক্ষতা বৃদ্ধির জন্যে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ জরুরী

Published on 18 April 2018 | 3: 15 pm

:: সোনালী নিউজ প্রতিবেদক ::
ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের উদ্যোগে নির্বাচনে নারী নেতৃবৃন্দের ভূমিকা ও করণীয় শীর্ষক গোলটেবিল বৈঠক ডিআই চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
বৈঠকে নির্বাচনী ক্যাম্পেইন ও ক্যাম্পেইন ব্যবস্থাপনা কার্যক্রমে নারীদের অংশগ্রহন বাড়ানো, নির্বাচনে প্রার্থী মনোনয়ন সংক্রান্ত কমিটিতে নারী নেতৃবৃন্দদের অংশগ্রহন বাড়ানো, নারীদের রাজনৈতিক দক্ষতা বৃদ্ধির জন্যে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণের ব্যবস্থা করা বিষয়সমূহে আলোচনা করা হয়। ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ সদরুল আমিনের সঞ্চালনায় মূখ্য আলোচক ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।
আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন এমরান, সাতকানিয়া পৌরসভার মেয়র ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবায়ের, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, দক্ষিণ জেলা যুব মহিলা লীগের আহবায়ক এডভোকেট জোবায়দা গুলশান আরা জিমি, এম এ হাশেম চেয়ারম্যান, মিজানুর রহমান সেলিম, নাসিমা চৌধুরী, এডভোকেট কামেলা খানম রূপা। ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ফেলো ও স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রকৌশলী সনাতন চক্রবর্তী বিজয়, ডিআই ফেলো ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি তাসরিফুল ইসলাম জিল্লু প্রমুখ।
ছবি : ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের গোলটেবিল বৈঠকে বক্তব্য রাখছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান


এখানে খুজুন


আরও পড়ুন