আজ সোমবার, ১৮ জুন ২০১৮ ইং, ০৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



বাস দূর্ঘটনায় নিহত রাজিবের দুই ভাইয়ের দায়িত্ব নিতে চান অনন্ত জলিল

Published on 18 April 2018 | 4: 44 am

সম্প্রতি ঢাকায় বাস দূর্ঘটনায় রাজিব নামে একজন মেধাবী শিক্ষার্থী তার হাত হারিয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ইন্তেকাল করেন। বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইনে রাজিবের পরিবারিক জীবনের করুণ চিত্র বর্ণনা করা হয়েছে। বাংলাদেশ চলচিত্রাঙ্গনের এক সময়ের জনপ্রিয় নাযক যিনি বর্তমানে ইসলামী ভাবধারায় জীবনযাপন করার চেষ্ঠায় রত তিনি গতকাল তার নিজ ফেসবুক আইডিতে রাজিবের দুই ভাইয়ের দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করে একটি স্ট্যাটাস দিয়েছেন। তার সেই স্ট্যাটাসটি হবহু তুলে ধরা হল :

বন্ধুগন, আসসালামু আলাইকুম।

আজকের দিনে আল্লাহ্তায়াল তার সুন্দর ধরণী আর সুন্দর সুন্দর সৃষ্টির মাঝে আমাকে পাঠিয়েছেন, আজ আমার জন্মদিন , তাই শুকুর আলহামদুলিল্লাহ্।

রাব্বুল আলআমিনের নিকট আমি কৃতজ্ঞ, এ কারনে যে এমন আনন্দের দিনে তিনি আমাকে স্বপরিবারে মক্কায় অবস্থান করার সুযোগ করে দিয়েছেন।

তবে মন খারাপ আরেক কারনে, সকালে দেশের অধিক জনপ্রিয় দৈনিক খবরের কাগজ প্রথম আলোর একটি সংবাদ দেখে।

কিছু দিন আগে বাস দূর্ঘটনায় রাজিব নামে একজন মেধাবী শিক্ষার্থী তার হাত হারিয়ে ছিলেন। এবং আজ তিনি পৃথিবী হতে বিদায় নিয়েছেন। যা আমাকে বেশ মর্মাহত করেছে।

বাবা-মা হারা এই সন্তান তার ছোট দুই ভাইকে পিতা-মাতার স্নেহ দিয়ে আগলে রেখেছিলো। কিন্তু রাজিবের অকাল বিদায়ে তার দুই ছোট ভাইয়ের ভবিষ্যৎ হুমকির মুখে পড়েছে।

তাই আমার জন্মদিনে আমি চাচ্ছি যে পরিবার হারা এই দুই সন্তানের পড়ালেখার দায়িত্ব নিতে।

আশা করি জনপ্রিয় দৈনিক আলোর সংশ্লিষ্ট কর্মকর্তা আমাকে রাজিবের দুই ভাইয়ের দায়িত্ব নিতে এবং তাদের খোজঁ পেতে সবার্ত্বক সহযোগিতা করো তাদের ভবিষ্যৎ সুন্দর জীবন-যাপনের জন্য সাহায্য করবেন।
খোদা হাফেজ।

Ananta CIP


এখানে খুজুন


আরও পড়ুন