আজ সোমবার, ২৫ জুন ২০১৮ ইং, ১১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের অভিষেক প্রস্তুতি সভা ১৭ এপ্রিল

Published on 16 April 2018 | 6: 49 pm

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সফল করতে প্রস্তুতি সভা আহবান করা হয়েছে। ১৭ এপ্রিল মঙ্গলবার বিকাল ৫ টায় নগরীর মুসাফিরখানা মসজিদ শপিং কমপ্লেক্সের ৩য় তলায় সংগঠনের সভাপতি গোলাম আকবর চৌধুরীর সভাপতিত্বে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে।
 
সভায় যথা সময়ে উপস্থিত থাকার জন্য কমিটির সকল সদস্যের প্রতি আহবান জানিয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি সুলাইমান মেহেদী হাসান।
 
এরআগে গত ৭ এপ্রিল চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নির্বাচনের পর দুটি সভা অনু্ষ্ঠিত হয়। সভাপতি গোলাম আকবর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভাদ্বয়ে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও ৩০ এপ্রিল অভিষেক অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেয়া হয়।
 
 
সে মোতাবেক বাংলা নববর্ষকে স্বাগত জানিয়ে বন্দর নগরীতে পহেলা বৈশাখে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। গোলাম আকবর চৌধুরীর নেতৃত্বে অনলাইন সাংবাদিকদের শতাধিক মোটর সাইকেলের বহর দেখে সেদিন দারুন পুলকিত হয় নগরবাসী।
 
সামনে অভিষেক অনুষ্ঠান। এ নিয়ে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সদস্যদের মাঝে বেশ প্রণোচ্ছল ভাব লক্ষ্য করা যাচ্ছে। চলছে সুবিনিয়র তৈরির কাজ। অতিথির নিয়েও তোড়জোড় কম নয়। মন্ত্রী, এমপি, জনপ্রতিনিধি, সাংবাদিক নেতা, প্রশাসনিক কমর্কতর্তাসহ সমাজের নানান শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ অভিষেক অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে। মূলত: এসকল বিষয়ে অগ্রগতি ও ভবিষ্যত কমর্মপদ্ধতি নিয়ে আলোচনায় ১৭ এপ্রিলের প্রস্তুতি সভার মূল লক্ষ্য। এমনটাই জানালেন সভাপতি গোলাম আকবর চৌধুরী।
সুত্র : সিটিজি বাংলা ২৪.কম


এখানে খুজুন


আরও পড়ুন