আজ সোমবার, ২৫ জুন ২০১৮ ইং, ১১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সন্দ্বীপ ছাত্র ফোরাম’র নবীণ বরণ সম্পন্ন

Published on 10 April 2018 | 11: 43 am

:: মহিউদ্দিন টিপু ::
বর্ণাঢ্য আয়োজন ও উৎসবমুখর পরিবেশে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তিকৃত চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপের নবীণ শিক্ষার্থীদের বরণ ও পরিচিতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (১০ এপ্রিল) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার অডিটোরিয়ামে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফোরামের সভাপতি সাদমান হাসান মেহেদীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদ মারফি ও সাংগঠনিক সম্পাদক অনিক মজুমদারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দর্শন বিভাগের অধ্যাপক ড. শফিকুল আলম, ফিজিক্যাল অ্যাডুকেশন অ্যান্ড স্পোর্টস সায়েন্স বিভাগের সভাপতি রাকিবুল মাওলা, ইনিস্টিটিউট অফ মেরিন সায়েন্স অ্যান্ড ফিশারিজের সহযোগী অধ্যাপক ড. মোসলিম উদ্দীন মুন্না, সমাজতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক শোয়াইব উদ্দীন হায়দার, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শারমিন মুস্তারী প্রমুখ।
অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্যে নবীবনদের উদ্দেশ্যে বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা মূলক পরমার্শ দেন ও তাদের অতীতের বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতিচারণা করেন। এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন, ফোরামের সাবেক সদস্য মেহেদী হাসান শুভ, বর্তমান কমিটির সহ-সভাপতি জুলফিকার আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক অনিক রায়, প্রচার সম্পাদক কামরুল ইসরাদি, শিক্ষা ও গবেষণা সম্পাদক আবুল কালাম শিফন, আরাফাত সজীব, সহ- দপ্তর সম্পাদক নূর নবী রবিন, সহ-অর্থ সম্পাদক ইমতিয়াজ প্রমুখ।
অনুষ্ঠানে ২০১৬-১৭ সেশনের সভাপতি ফারহান রাকিব ইমন ও সাধারণ সম্পাদক সাদমান হাসান মেহেদীকে বিদায়ী সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।


এখানে খুজুন


আরও পড়ুন