আজ সোমবার, ২৫ জুন ২০১৮ ইং, ১১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



ভুল সংবাদ প্রচারে তীব্র নিন্দা ও প্রতিবাদ

Published on 10 April 2018 | 8: 19 am

সন্দ্বীপে পিতা পুত্রের উপর ইউপি সদস্যের সন্ত্রাসী হামলা ও বাড়ীঘর লুটপাটের অভিযোগের নামে ভুল সংবাদ প্রচারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

গত ২৭ মার্চ সন্দ্বীপে মগধরা ইউনিয়নের একটা জমি সংক্রাস্ত বিচারিক ঘটনা নিয়ে sandwip news 24.com সহ কিছু অনলাইন সংবাদ আইডি ব্যক্তিগত কিছু আইডি থেকে অন লাইনে ভুল সংবাদ প্রচার করে সন্দ্বীপে পিতা পুত্রের উপর ইউ পি সদস্যের সন্ত্রাসী হামলা ও বাড়ীঘর লুটপাটের ঘটনা একটি বিভ্রান্তি মুলক সংবাদ, এই সংবাদ বিভিন্ন মাধ্যেমে প্রচার করাই তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এটা ছিলো জমি সংক্রান্ত একটা বিচারিক ব্যাবস্থা এখানে আধিপত্য বিস্তারের কোন ঘটনা ঘটে নাই। ২০০১ সালের কুখ্যাত সন্ত্রাসী ডাকাত সর্দার, ধর্ষন সহ ৭ মামলার আসামী ফুলমিয়া দীর্ঘ ১০ বছর পর্যন্ত সোয়া ২ কানি জমি দখল করে রেখেছে সঠিক দলিল নিয়ে যখন বিচারে বসা হয় তখনি ফুলমিয়া ও তার ছেলেরা এই বিচার মানে না বলে উঠে যায় এবং বলে এখন তোরা দখলে নে ৫ থেকে ১০ বছর পরে যখন বি এন পি ক্ষমতাই আসবে তখন আমরা আবার দখল করে নেবো সেখান থেকে কথা কাটা কাটি এবং মারামারি শুরু হয়। সে ঘটনাই ফুলমিয়ার ছেলে আহত হয়, ঐ অনাকাক্ষিত ঘটনাই মেম্বারের সহ অভিযুক্তদের কোন সমপ্রিক্ততা ছিলো না।

সেখানে গোলাগুলির কোন ঘটনা ঘটেনাই । কিছু হায়ব্রিট আওয়ামীলীগ বিভ্রান্তিকর তথ্য প্রচার করে এলাকায় আধিপত্য সহ অন্যায় কর্ম বিস্তারের জন্য ৫নং ওয়াডের মেম্বার সহ আমাদের সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার জন্য এমন মিথ্যা প্রচারনা চালিয়ে যাচ্ছে। বিভিন্ন সংবাদ মাধ্যমেকে অনুরোধ করবো সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে আপনাদের সম্মান উজ্জল করবেন আপনাদের জন্য শুভ কামনা রইল।

ধন্যবাদান্তে

শিবলু

সাবেক সিনিয়র সহ সভাপতি

সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগ।


এখানে খুজুন


আরও পড়ুন