আজ সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ ইং, ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ



সন্ত্রাসীদের গুলিতে ডিবি কর্মকর্তা নিহত – হাসানসহ অজ্ঞাতদের আসামি করে মামলা

Published on 22 March 2018 | 2: 45 am

রাজধানীর মিরপুরে সোমবার রাতে সন্ত্রাসীদের গুলিতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক জালাল উদ্দিন নিহত হওয়ার ঘটনায় মামলা হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে ডিবির এসআই শামীম আহমেদ বাদী হয়ে মিরপুর মডেল থানায় এ মামলা করেন। মামলা নম্বর ৫৭। মামলাটির তদন্তভার দেয়া হয়েছে মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহিদুজ্জামানকে। বুধবার রাত সাড়ে ১২টার দিকে মিরপুর মডেল থানার ওসি নজরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, হাসান নামের একজনের নাম উল্লেখ করে মামলায় বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এজাহারের বরাত দিয়ে ডিবির এক কর্মকর্তা জানান, গত ১১ জানুয়ারি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক পশ্চিম বিভাগের দুই সার্জেন্ট মামুনুর রশীদ ও সোহেল রানার সরকারি তাওরাশ পিস্তল ও ৩২ রাউন্ড গুলি চুরি হয়।

পিস্তল-গুলি ছাড়াও নগদ ৭০ হাজার টাকা ও একটি মোবাইল সেট চুরি হয়। চুরি হওয়া ওই মোবাইল সেটে একটি সিম ঢুকে গত ১৭ মার্চ। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী কমিশনার (এসি) শাহাদাত হোসেন সুমার নেতৃত্বাধীন একটি টিম জানতে পারে ওই মোবাইল সেটটি ব্যবহার করছে মাইনুদ্দিন নামের একজন। সোমবার বিকালে মাইনুদ্দিনকে আটক করে ডিবি। মাইনুদ্দিন ডিবিকে জানান, মধ্য পীরেরবাগের হাসানের কাছ থেকে সে এটি নিয়েছে। হাসান তার পরিচিত, এলাকার বড় ভাই।


Advertisement

আরও পড়ুন