আজ রবিবার, ২২ এপ্রিল ২০১৮ ইং, ০৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ



শীর্ষ সন্ত্রাসী ইব্রাহিম মাঝি র‌্যাবের হাতে বন্ধুক যুদ্ধে নিহত

Published on 16 March 2018 | 4: 31 am

পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ইব্রাহিম মাঝি র‌্যাবের হাতে বন্ধুক যুদ্ধে নিহতের খবর পাওয়া গেছে। তার নামে হত্যা, নারী-দর্ষণ, চাঁদাবাজিসহ সন্দ্বীপ ও নোয়াখালী থানায় একাধিক মামলা রয়েছে বলে স্থানীয় সূত্রে নিশ্চিত হওয়া গেছে। গত রাতে র‌্যাবের হাতে বন্ধুক যুদ্ধে নিহত হয় চরলক্ষী ও উড়িরচর এলাকার এই সন্ত্রাসী।

সকাল দশটায় সন্দ্বীপ থানায় যোগাযোগ করা হলে, এ ব্যাপারে সন্দ্বীপ থানা অবগত নয় বলে সোনালী নিউজকে জানানো হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত অন্যতম শীর্ষ জলদস্যু ইব্রাহিম মাঝি (৪৫) র‌্যাবের টহল দলের গুলিতে নিহত হয়েছে। শুক্রবার (১৬ মার্চ) ভোররাতে সন্দ্বীপ উপজেলার উড়ির চরে র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়ের একপর্যায়ে ইব্রাহিম মাঝির মরদেহ পায় র‌্যাব। র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মিডিয়া মিমতানুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, চরাঞ্চলে কৃষকদের গরু-মহিষ ডাকাতি করে নিয়ে যাচ্ছে এমন খবরে র‌্যাবের টহল দল পাহারা দিচ্ছিল। 
একপর্যায়ে একটি ট্রলারের গতিবিধি সন্দেহজনক হলে থামানোর জন্য বলা হয়। কিন্তু  সেটি না থামিয়ে উড়ির চরে নিয়ে যায় এবং আরোহীরা পালিয়ে যেতে থাকে। এ সময় তারা র‌্যাব সদস্যদের ওপর গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে।
একপর্যায়ে তারা পিছু হটে। এরপর ওই জায়গায় তল্লাশি করে এক ব্যক্তির মরদেহ পাওয়া যায়। পরে সেটি ডাকাত ইব্রাহিম মাঝির বলে শনাক্ত করেন স্থানীয় লোকজন।
সুত্র : মহিউদ্দিন টিপু ও নুরুন্নবী রুমী

 


Advertisement

আরও পড়ুন