আজ মঙ্গলবার, ২১ আগষ্ট ২০১৮ ইং, ০৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান বৃত্তি পরীক্ষার সনদ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Published on 11 March 2018 | 7: 13 am

 :: সন্দ্বীপ থেকে নাঈম খাঁন. সোনালী নিউজ ::
সন্দ্বীপের মানুষের পরিচিত মুখ, সমগ্র সন্দ্বীপ বাসীর হৃদয়ে অবস্হান করা এক মানুষের নাম- মুস্তাফিজুর রহমান। সন্দ্বীপ বাসীর এই প্রিয় মুখটি করে গেছেন সন্দ্বীপ বাসীর কল্যানে অনেক কিছু। একজন নিবেদিত প্রাণ। ঠিক তার মৃত্যুর পরেও সন্দ্বীপের দরিদ্র ও মেধাবী ছাত্র/ছাত্রীদের কল্যানে তার রেখে যাওয়া সম্পদ থেকে একটি অংশ দেওয়া হয়। 
প্রতিবছরের ন্যায় এ বছরও সন্দ্বীপ উপজেলা আব্দুল হাকিম অডোটেরিয়ামে অনুষ্ঠিত হয় দ্বীপবন্ধু বৃত্তি পরীক্ষার সনদ ও পুরস্কার বিতরণ। এতে সন্দ্বীপের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহন করে এবং চতুর্থ, সপ্তম ও নবম এ তিন  শ্রেণীতে বৃত্তি প্রদান করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন চট্রগ্রাম ৩ আসনের সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা। বিশেষ অতিথি ছিলেন সন্বীপ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাষ্টার শাহাজাহান বি,এ, সন্দ্বীপ উপজেলা নির্বাহী অফিসার মো. নুরুল হুদা, সন্দ্বীপ উপজেলা শিক্ষা অফিসার।
সন্দ্বীপের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, ছাত্র ছাত্রীদের অভিভাবক ও সন্দ্বীপের বিশিষ্ট ব্যক্তিরা দ্বীপবন্ধু বৃত্তি পরীক্ষার সনদ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আব্দুল হাকিম অডোটেরিয়াম ছিল কানায় কানায় পরিপূর্ণ।
প্রধান অতিথির ভাষনে সন্দ্বীপের সংসদ সদস্য বলেন, সন্দ্বীপের শিক্ষা ব্যবস্হাকে উন্নত করে দেশেকে আলোকিত করার জন্য সন্দ্বীপের ক্ষুদে শিক্ষার্থীদের এ বৃত্তি প্রদান করা হয়।


এখানে খুজুন


আরও পড়ুন