আজ বৃহঃপতিবার, ২১ জুন ২০১৮ ইং, ০৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Published on 10 March 2018 | 5: 29 am

:: ওমর হায়দার সাহেদ :: সংবাদদাতা :: সোনালী নিউজ ::
আনন্দঘন পরিবেশে উদযাপিত হল সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী। মধ্য রহমতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংগঠনের উপদেষ্টা মাষ্টার নুরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা সফিকুল ইসলাম ভূঁইয়া।
সংগঠনের উপদেষ্টা ডাঃ রফিকুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য মাষ্টার হুমায়ুন কবির সেলিম, রহমতপুর ইউপি সদস্য মৌলভী মোঃ রফিকুল্যাহ ও সুজন কোম্পানি।
এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক আবুল হাসেম, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ জুয়েল, নবাগত সদস্য তরুন কবি মোহাম্মদ মোশারফ হোসেন রাজু, আইয়ুব সওদাগর সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে কেক কেটে উপস্থিত গরিব ও অসহায়দের খাওয়ানো হয়।নবাগত সদস্য তরুন কবি মোহাম্মদ মোশারফ হোসেন রাজু এবং বিদেশ ফেরত সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ জুয়েলকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
অনুষ্ঠান শেষে ১৬ জন্ গরিব ছাত্র-ছাত্রীদের মাঝে সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদ শিক্ষা সহায়তা বৃত্তি প্রদান করা হয়। প্রধান অতিথি সহ উপস্থিত সকলে সংগঠনের এই সব জনহিতকর কাজের ভূয়সী প্রশংসা করে সংগঠনের সকল সদস্যকে ধন্যবাদ জানান।


এখানে খুজুন


আরও পড়ুন