আজ শনিবার, ১৮ আগষ্ট ২০১৮ ইং, ০৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপ অনলাইন এন্ড সোশ্যাল এক্টিভিস্টদের সাথে আব্দুল কাদের মিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত

Published on 10 March 2018 | 5: 12 am


:: শামসুল আরেফিন শাকিল, উপ সম্পাদক, সোনালী নিউজ ::
 
আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী হাজি আব্দুল কাদের মিয়া ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর এক রেস্তোরায় সন্দ্বীপ অনলাইন এন্ড সোশ্যাল এক্টিভিস্টদের সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হন।
 
এ সময় বিগত সময়ে সন্দ্বীপের বৃহত্তর স্বার্থে ঐক্যবদ্ধ অনলাইন এন্ড সোশ্যাল এক্টিভিস্টদের নানান আন্দোলন সংগ্রামের ভুয়সী প্রশংসা করে আগামীতেও সন্দ্বীপের বৃহত্তর স্বার্থে সবার ঐক্যবদ্ধতা কামনা করেন।
 
আব্দুল কাদের মিয়া তার প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের নানান জনহীতকর কর্মকান্ড তুলে ধরে বলেন, একজন সোশ্যাল এক্টিভিস্ট হিসাবে ফাউন্ডেশনের কাজকে আরো বেগবান করতে সবার পরামর্শ ও সহযোগিতা কামনা করছি।
 
এ সময় আক্ষেপ এবং দুঃখের সাথে তিনি বলেন,
প্রধানমন্ত্রীকে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টে অর্থ প্রদান করার পর একটি চক্র আমার সামাজিক কার্যক্রমে অপ্রত্যাশিতভাবে বাঁধা দিচ্ছে যার প্রেক্ষিতে নিরাপত্তাহীনতায় আমি সন্দ্বীপ যাওয়ার প্ল্যান এবং বিভিন্ন কর্মসূচী বাতিল করতে বাধ্য হয়েছি।
 
কেন সামাজিক কাজ বাধাপ্রাপ্ত হচ্ছে? তা আমার বোধগম্য নয়, কারো সাথে আমার কোন বিভেদ বা শত্রুতা নেই।
আমি জনপ্রতিনিধি হতে চাইনা এবং আগামীতে নির্বাচন করার ও কোন ইচ্ছে আমার নাই। আমি কারো প্রতিদ্বন্দী না।
আমি একজন প্রবাসী, প্রবাসে পরিশ্রম করে হালাল ইনকাম করি সে ইনকামের একটি অংশ আমি মানুষের কল্যাণে ব্যয় করছি এবং আগামীতেও করবো। আমি মানুষের জন্যে কাজ করতে চাই, কোন বিনিময় চাইনা। আপনাদের সবার সহযোগিতা চাই।
 
শামছুল আরেফিন শাকিলের সঞ্চালনায় সভায় বিভিন্ন ইস্যুতে মতামত প্রদান করেন- সন্দ্বীপ ইউনিক সোসাইটির মাহবুব, সন্দ্বীপ ইয়ূথ ক্লাবের শাহীন ইব্রাহীম, মহসিন কলেজ সন্দ্বীপ ছাত্র ফোরামের রনি, দ্বীপের স্বপ্নের শিমুল, সন্দ্বীপ টিভি’র খাদেম, দ্বীপের খবরের হান্নান তারেক, সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রামের দেলোয়ার, সোনালী নিউজ টুয়েন্টি ফোর ডটকমের আব্দুল হান্নান হীরা, মোবারক হোসেন ভুঁইয়া, দৈনিক আজাদীর অপু ইব্রাহিম, সন্দ্বীপ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টস ফোরামের ইয়াসিন আরাফাত বাপ্পি, সন্দ্বীপ লিউ ক্লাবের আমজাদ, বাংলা ভিশনের শরীফ উদ্দিন সন্দ্বীপি, দ্বীপের কথা’র সামসুদ্দীন সামসু প্রমুখ।
প্রায় অর্ধশতাধিক অনলাইন এন্ড সোশ্যাল এক্টিভিস্ট এ সময় উপস্থিত ছিলেন।


এখানে খুজুন


আরও পড়ুন