আজ শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ ইং, ১৪ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ



বিশ্ব নারী দিবস ২০১৮ উপলক্ষে সম্মাননা পেলেন সাগরকন্যা সেলিনা মাহবুব

Published on 08 March 2018 | 2: 17 am

:: বিপুল ইসলাম, সোনালী নিউজ, চট্টগ্রাম ::

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে গত ৭ মার্চ হোটল আগ্রাবাদে মিলাদ মাহফিল ও দোয়া, বার্ষিক সাধারন সভা, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষনের উপর বিশেষ আলাচনা এবং বিশ্ব নারী দিবস উপলক্ষে বিশেষ সম্মাননা প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে বিশ্ব নারী দিবস ২০১৮ উপলক্ষে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পক্ষ থেকে কয়েকজন নারী উদ্যোক্তাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

সন্দ্বীপের সন্তান, সাগরকন্যা, সিএন্ডএফ ব্যবসা প্রতিষ্ঠান জেরিন এন্টারপ্রাইজের স্বত্বাধীকারী, সার্ক হিউম্যান রাইটস ফাউন্ডেশনের মহিলা সম্পাদিকা, চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি‘র সদস্য সেলিনা মাহবুবকেও সম্মাননা প্রদান করা হয়।
উল্লেখ্য সেলিনা মাহবুব সন্দ্বীপ উপজেলার আজিমপুর ইউনিয়নের হরমান বাড়ীর মো. আনছারুল হকের কন্যা। ওনার ছোট বোন শারমিন সাজ্জাদ চ্যানেল আই এর খবর পাঠিকা।

তিনি সম্মাননা প্রদানের জন্য  চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি‘র প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী ও জীবনের কঠিন পথ পারি দেয়ার সময়, তার হাত ধরার জন্য স্বামী মাহবুবুর রহমান সাগর এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

: অভিনন্দন :

সাগরকন্যা সেলিনা মাহবুব চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি‘র পক্ষ থেকে বিশ্ব নারী দিবস ২০১৮ এ সিএন্ডএফ ব্যবসার জন্য সম্মননা লাভ করায় সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্স পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।


Advertisement

আরও পড়ুন