আজ মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ ইং, ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম’র মাসিক সভা : কবরস্থানের জন্য উপ কমিটি গঠিত

Published on 24 February 2018 | 3: 33 pm

সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম’র (২০১৭-২০১৮) ১৩ তম মাসিক সভা অনুষ্ঠিত

 

আজ সন্ধ্যা ৬ টায় নগরীর হালিশহরস্থ বড়পুল মোড়ে সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম’র সভাপতি এ কে এম বেলায়েত হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু ইউসুফ রিপন এর সঞ্চালনায় কার্যনির্বাহী কমিটির ১৩ তম মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় সাধারন সম্পাদক বিগত সভার বিবরনী পাঠ করার পর উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে অনুমোদন করা হয়।
উক্ত সভায় এজেন্ডা ভিত্তিক আলোচনা করা হয়।আলোচনার উল্লেখ যোগ্য প্রস্তাবনার বিষয়ের মধ্যে ছিলো সন্দ্বীপ বাসীর জন্য চট্টগ্রামেই একটি কবরস্থানের জায়গার ব্যবস্থার উদ্যোগ গ্রহন।

প্রস্তাবনা অনুসারে কবরস্থানের ব্যবস্থা করার জন্য ১১ সদস্য বিশিষ্ট উপ কমিটি গঠিত হয় এবং চলতি কমিটির সেশনে কবরস্থানের ব্যবস্থার কাজ সম্পাদনের উপর জোড় তাগিদ দেয়া হয়।
সভায় উপস্থিত ছিলেন-সহ সভাপতি এস এম ইব্রাহীম, যুগ্ন সম্পাদক মো. জিয়াউল হাসান শিবলু, অর্থ সম্পাদক মুজিবুল মাওলা, প্রচার সম্পাদক কাজী জিয়া উদ্দিন সোহেল, দপ্তর সম্পাদক মো.মনিরুল মাওলা রিপন, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক আব্দুল কাদের, নির্বাহি সদস্য-মো.আবুল কালাম আজাদ, আ ফ ম ফোরকান উদ্দিন, মো.শাহজাহান, আবুল কাসেম দুলাল, রওশন আক্তার, প্রফেসর শামসুল কবীর শামীম, মমতাজুন্নেছা সুমা, সালাউদ্দিন বাবু, মো. দেলোয়ার হোসেন।


Advertisement

আরও পড়ুন