আজ মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ ইং, ০৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নির্বাচন-২০১৮ : বর্তমান কমিটি বিলুপ্ত, নির্বাচন কমিশন গঠন

Published on 24 February 2018 | 4: 29 am

জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরীর নির্দেশে কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব রোকমুনুর জামান রনি গত ২৩ ফেব্রুয়ারি ২০১৮ চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের কমিটি বিলুপ্তি করে নির্বাচন কমিশনকে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নির্বাচন-২০১৮ আগামী ১০ এপ্রিল-২০১৮ এর ভিতরে সম্পন্ন করতে নির্দেশ দিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় সুন্দর, স্বচ্ছও জবাবদিহি মূলক এই নির্বাচন পরিচালনা করতে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন-২০১৮ এর জন্য তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।
বনপা কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক জনাব ফখরুল ইসলাম চৌধূরী পরাগকে প্রধান নির্বাচন কমিশনার করে বনপা চট্টগ্রাম জেলা শাখার সভাপতি মোঃ এয়াকুব ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাদাৎ হোসেন আশরাফকে নির্বাচন কমিশনার করা হয়েছে।

ভোটার হওয়ার নিয়মাবলী, প্রার্থীর প্রাথমিক যোগ্যতা ও আচারন বিধি সহ নির্বাচনী তফসীল ফেব্রুয়ারী মাসের ভিতরে প্রকাশ করবে নির্বাচন কমিশন।
বিস্তারিত দেখুন www.onlinepressclub.org

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’ র প্রতিষ্ঠাতা সভাপতি এবং জাতীয় অনলাইন প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামসুল আলম স্বপন বলেন, অতীতের সকল গ্লানি দুর করে আগামীর সম্ভাবনাময় কিছু হবে এই নির্বাচনের ভিতর দিয়ে। তিনি আরও বলেন, আমি আশা করি  চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন-২০১৮  সুন্দর, স্বচ্ছও জবাবদিহি মূলক একটি নির্বাচন হবে। যে নির্বাচন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবকে আরও শক্তিশালী করবে।

বনপা’ র সভাপতি  শামসুল আলম স্বপন বলেন  জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরী ও কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব রোকমুনুর জামান রনি বেশ কিছু বিভাগ এবং জেলার কমিটি গঠন ইতিমধ্যে সম্পন্ন করেছে। তারা দ্রুত সকাল বিভাগ-জেলা কমিটির সমন্বয়ে ভোটার তালিকা করে ২০১৮ সালেই কেন্দ্রীয় কমিটির নির্বাচন দিবে।

আমার বিশ্বাস জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটিতে সারাদেশ থেকে এক ঝাক তরুণ ও নতুনদের সাথে পরীক্ষিত নেতৃবৃন্দের সমন্বয়ে  যুগ উপযোগী কেন্দ্রীয় কমিটি  করতে ভূমিকা রাখবে বর্তমান আহ্বায়ক কমিটি। ইতিপূর্বে বর্তমান কমিটির সদস্য সচিব রনি ঘোষণা দিয়েছেন সে আগামী  জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির নির্বাচনে কোন পদের জন্য নির্বাচন করবেন না, কারণ তিনি বনপাকে আরও সমায় দিতে চান। এই মহৎ সুচিন্তায় তাকে আমাদের মাঝে জনপ্রিয় করেছে।


এখানে খুজুন


আরও পড়ুন