আজ মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ ইং, ০৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

Published on 21 February 2018 | 1: 27 pm

সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশন, চট্টগ্রাম কলেজ এবং ‘লিও ক্লাব অব চিটাগং ইমার্জিং সন্দ্বীপ’ এর যৌথ আয়োজনে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

নগরীর হালিশহরস্থ কাশমী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত প্রোগ্রাম পরিচালনা করেন সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি মাসুদুর রহমান, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান ও প্রোগ্রাম বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান জিহাদ বিন ইউসুপ ।

প্রোগ্রামে উপস্থিত ছিলেন সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম কলেজ এর সাবেক সভাপতি এস.এম. কামরুল হাসান ও সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সিঃ সহ- সভাপতি জাহেদ উল্যাহ, সহ- সভাপতি নুরুল আলম, সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ উল্যাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মোকতাদের রহমান ও আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক নোমান বিন হোসাইন, সহ- অর্থ সম্পাদক মিলাদ দ্বীপরাজ, শিক্ষা বিষয়ক সম্পাদক জিসান মাহমুদ সহ অন্যান্যরা।

এছাড়াও কাসমী স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লায়ন বেলাল আহাম্মদে জুয়েল,লিও ক্লাব চিটাগং ইমার্জিং সন্দ্বীপ এর ভাইস প্রডিসেন্ট লিও নুর হুসাইন, লিও হিশাম কামাল, লিও রায়হান লিও রবিন ও উক্ত স্কুল এর সহকারী শিক্ষকমন্ডলী, ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।


এখানে খুজুন


আরও পড়ুন