আজ রবিবার, ২৪ জুন ২০১৮ ইং, ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



মামুন মুনতাসিরের `যে রাতের দিন হয় না’ গল্প গ্রন্থের পাঠ উন্মোচন অনুষ্ঠিত

Published on 20 February 2018 | 5: 10 am

 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থী, সন্দ্বীপের সন্তান, প্রতিশ্রুতিশীল তরুন লেখক, কবি ও কথা সাহিত্যিক মামুন মুনতাসিরর প্রথম গল্প গ্রন্থ যে রাতের দিন হয় না বইয়ের পাঠ উন্মোচন অনুষ্ঠান গত ১৮ ফেব্রুয়ারি শনিবার অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম নগরীর হালিশহর মাতৃভূমি কমিউনিটি সেন্টারে এ পাঠ উন্মোচন হয়। চবির এক ঝাঁক মেধাবী শিক্ষার্থী দ্বারা গঠিত তারুণ্যের কন্ঠস্বর নামে প্রতিজ্ঞাবদ্ধ সংগঠন “ভয়েস অব ইয়ুথ পার্লামেন্ট” এ পাঠ উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করে।

বিশিষ্ট রাজনীতিবীদ, সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম এর সভাপতি এ কে এম বেলায়েত হোসেনের সভাপতিত্বে ও মঞ্চ, টিভি ও বেতারের উপস্থাপিকা দিলরুবা খানমের উপস্থাপনায় পাঠ উন্মোচন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের অধ্যাপক ও সাবেক সভাপতি প্রফেসর ড. এম শফিকুল আলম।

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক প্রযোজক, বিশিষ্ট কবি ও সাহিত্যিক বেলাল বেগ।  পাঠ উন্মোচন অনুষ্ঠানের মূল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বদেশের সাহিত্য সম্পাদক কমরুদ্দিন আহমেদ।

মু. এম. নুর নবীর পবিত্র মহাগ্রন্থ আল কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হওয়ার পর শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পাঠ উন্মোচন বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান ও ইয়ুথ পার্লামেন্টের সিনিয়র সদস্য মু. জাহেদুল ইসলাম, ইয়ুথ পার্লামেন্টের অন্যতম সমন্বয়ক আবদুর রহিম রাহাত, কবি মোস্তফা হায়দার, কবি মোসলেহ মহসিন, কবি রুদ্র সুশান্ত ও প্রজন্ম ভাবনা সম্পাদক প্রকৌশলী শামসুল আরেফিন শাকিল প্রমুখ।


এখানে খুজুন


আরও পড়ুন