আজ বুধবার, ১৮ জুলাই ২০১৮ ইং, ০৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



মগধরা উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী ২০১৮ সম্পন্ন

Published on 17 February 2018 | 1: 14 pm

১৬ ফেব্রুয়ারী শুক্রবার মগধরা উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী ২০১৮ শুকতার পার্ক চট্রগ্রামে সুন্দর ও সফল ভাবে শেষ হলো। পুনর্মিলনী ১ম অধিবেশন শুরু হয় সকাল ১০টায় প্রথমে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আমিনুল ইসলাম সবুজ।

জাতীয় সংগীত পরিবেশন শেষে ছোট মেহমানদেরকে একটি করে স্পিনার দেওয়ার মাধ্যেমে অনুষ্ঠানিকতা শুরু হয়। ক্রীড়া প্রতিযোগিতা শেষে নামাজ ও মধ্যাহ্ন ভোজের বিরতি দেওয়া হয়।

২য় অধিবেশন ২টা ৩০ মিনিটে শুরু হয় প্রথমে মগধরা উচ্চ বিদ্যালয়ের শ্রদ্ধাভাজন প্রাক্তন শিক্ষকদের সম্মাননা দেওয়া হয়। উপস্থিত ছিলেন  মাষ্টার ইদ্রিস আলম, মাষ্টার নুরুল আলম,  মাষ্টার আলাউদ্দিন।

আহ্বায়কের বক্তব্যে প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠানে আয়োজনে বিভিন্ন সমস্যা গুলো তুলে ধরেন এবং ভবিষ্যৎ তে অনুষ্ঠান আয়োজনে করনীয় গুলো প্রস্তাবনা আকারে উপস্থাপন করেন। সাথে সাথে ছাত্র-ছাত্রীদের ঐকান্তিক সহযোগীতার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ব্যাচ ভিত্তিক পরিচয় করিয়ে দেওয়া হয়, স্মৃতিচারন করেন প্রাক্তন শিক্ষক মন্ডলি ও প্রাক্তন ছাত্র জনাব মাকছুদুর রহমান শাহীন (প্রাক্তন চেয়ার ম্যান)  কারিমুল মাওলা লিটন, প্রফেসর আবুল হাসেম।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান দিয়ে শেষ হয়। অনুষ্ঠান পরিচালনা করেন সদস্য সচিব মোঃ জিয়াউল হাসান শিবলু।

অনুষ্ঠান আয়োজন কমিটিতে ছিলেন আহবায়ক মো মিজানুর রহমান ১৯৮০, সদস্য সচিব মোঃ জিয়াউল হাসান শিবলু ১৯৯৩, সদস্য মোঃ মহসিন ১৯৮৮, সদস্য সিরাজুল হক ১৯৯১, সদস্য মোঃ জাফর ১৯৯৩, সদস্য আকতারুল হাসান অপু ২০০৩, সদস্য ইকরামুল হক ২০১০।


এখানে খুজুন


আরও পড়ুন