আজ রবিবার, ২৪ জুন ২০১৮ ইং, ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



যে রাতের দিন হয় না গল্পগ্রন্থের পাঠ উন্মোচন অনুষ্ঠান ১৭ ফেব্রুয়ারি

Published on 16 February 2018 | 5: 03 am

:: আব্দুর রহিম রাহাত ::

সন্দ্বীপ সন্তান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী তরুণ লেখক ও কবি মামুন মুনতাসিরের “যে রাতের দিন হয় না” গল্পগ্রন্থের পাঠ উন্মোচন অনুষ্ঠান অাগামী ১৭ ফেব্রুয়ারি ২০১৮ খ্রি. রোজ – শনিবার, বিকাল ৩ টায় নগরীর হালিশহরস্থ মাতৃভূমি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।

টেলিভিশন, বেতার ও মঞ্চ উপস্থাপক দিলরুবা খানমের উপস্থাপনায় ও বিশিষ্ট রাজনীতিবীদ, সন্দ্বীপ এসোসিয়েশ চট্টগ্রামের সভাপতি একেএস বেলায়েত হোসেনর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের অধ্যাপক ও সাবেক সভাপতি, বিএনসিসি চবির কমান্ডিং অফিসার লে. কর্নেল প্রফেসর ড. এম শফিকুল আলম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত বাংলাদেশ টেলিভিশনের সাবেক প্রযোজক, কবি, সাহিত্যিক ও সাংবাদিক বেলাল বেগ, গল্পগ্রন্থ আলোচক হিসেবে থাকবেন দৈনিক পূর্বদেশের সাহিত্য পাতার সম্পাদক কমরুদ্দিন আহম্মদ ও গল্প পাঠক হিসেবে উপস্থিত থাকবেন আবৃত্তিশিল্পী হাসান জাহাঙ্গীর প্রমুখ।

এই বর্ণাঢ্য সকল সংবাদকর্মী, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাহিত্যপ্রেমীকে ও সকল শ্রেণি ও পেশার মানুষকে আমন্ত্রণ জানিয়েছে আয়োজক সংগঠন “ভয়েস অব ইয়ুথ পার্লামেন্ট”।


এখানে খুজুন


আরও পড়ুন