পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আবৃত্তি প্রতিযোগিতা ও ছবি প্রদর্শনী শহিদ শাহজাহান মাঠে

:: Abdul Hannan Hira ::

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের নির্দেশনায় ১৩ন পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মহান একুশে ফেব্রুয়ারি শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আগামী ২১ ফেব্রুয়ারি দিবসের প্রথম প্রহরে পাহাড়তলীস্থ ঐতিহাসিক শহিদ শাহজাহান মাঠ সংলগ্ন নবনির্মিত শহীদ মিনারে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন সমূহ, বিভিন্ন স্কুল কলেজ ও সামাজিক সাংষ্কৃতিক সংগঠন এবং সর্বস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদন, বিকাল ৩টায় বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে একুশের কবিতা আবৃত্তি প্রতিযোগিতা ও আঁকা ছবির প্রদর্শনী, আলোচনা সভা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীদের আগামী ২১ ফেব্রুয়ারি সকাল ৮টা হতে দুপুর ১২টার মধ্যে অনুষ্ঠানের মঞ্চস্থলে নাম নিবন্ধন নিশ্চিত করতে হবে এবং ১২২০ ইঞ্চি সাইজের কাগজে আঁকা ছবি জমা দিতে হবে।

একজন প্রতিযোগি দুটি করে ছবি জমা দিতে পারবেন। প্রতিযোগিতায় প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। প্রাথমিক বিভাগে ছবির বিষয় ইচ্ছেমতো, মাধ্যমিক পর্যায়ে ছবির বিষয় একুশে ফেব্রুয়ারি, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে বাংলাদেশ।

আঁকা ছবির অপর পৃষ্ঠায় প্রতিযোগির নাম, স্কুলের নাম ও অভিভাবকদের মোবাইল নাম্বার উল্লেখ করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন বাংলাদেশ জাতীয় সংসদের শিক্ষা সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. আফসারুল আমীন এম.পি।

বিশেষ অতিথি থাকবেন খুলশী থানা আওয়ামীলীগের আহ্বায়ক ও ১৩নং পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরন।

দিনব্যাপি অনুষ্ঠানকে সার্বিক সহযোগিতা প্রদানের জন্য ওয়ার্ডবাসীর প্রতি ১৩নং পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মহিউদ্দিন আহমেদ ভূইয়া, সাধারণ সম্পাদক কায়সার মালিক, প্রতিযোগিতা সমন্বয়কারী ও ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবদুল হান্নান হীরা, সদস্য সচিব সহ-দপ্তর বিষয়ক সম্পাদক সঞ্চয় কুমার :

প্রতিযোগিতার ব্যাপারে বিস্তারিত তথ্য জানতে ০১৮৪৩৭০৬১৯০ নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানান।

—————————————————————————————————-
বার্তা প্রেরক : (মির্জা মো. হাফিজুর রহমান সোহেল), প্রচার ও প্রকাশনা সম্পাদক

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market