সঠিক পরিচর্যা, শিক্ষা ও দিক নির্দেশনা পেলে তৈরী হবে আমাদের আগামীর নেতৃত্ব

তথাকথিত সভ্য সমাজে যাদের পরিচয় সুবিধাবঞ্চিত বা পথশিশু, যোদ্ধা টিম তাদের মধ্যে দেখতে পায় অপার সম্ভাবনা। তাই আমরা ওদের বলি আগামীর নেতৃত্ব। সঠিক পরিচর্যা, শিক্ষা ও দিক নির্দেশনা পেলে এদের থেকেই তৈরী হবে আমাদের আগামীর নেতৃত্ব। চট্টগ্রামের উদীয়মান সামাজিক সংগঠন যোদ্ধা’র উদ্যোগে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে আয়োজিত “আগামীর নেতৃত্বের সাথে বর্ণিল বিকেল” শীর্ষক অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

সামাজিক সংগঠন আমাদের স্বপ্নকুঁড়ি কর্তৃক পরিচালিত প্রাক প্রাথমিক বিদ্যালয়ে যোদ্ধা সংগঠন আয়োজন করে ব্যতিক্রমী এই অনুষ্ঠানের। কোমলমতি শিশুদের কবিতা, গান ও নাচ উপস্থিত সকলের মন কাড়ে।

আমাদের স্বপ্নকুঁড়ি’র সভাপতি মোঃ আবদুল্লাহ আল নোমান এর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারন সম্পাদক মোঃ রাকিবুল মাওলার সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলার জনকল্যান ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক এম এ জলিল।

স্বাগত বক্তব্য রাখেন যোদ্ধা’র প্রতিষ্ঠাতা শামশুজ্জোহা আজাদ পলাশ। বিশেষ অতিথির বক্তবে রাখেন সেইভিং আওয়ার সোসাইটি’র প্রতিষ্ঠাতা মিজানুর রহমান।

অনুষ্ঠানে যোদ্ধা সংগঠনের পক্ষ থেকে স্কুলের জন্য খেলার সামগ্রী ও প্রত্যেক ছাত্রছাত্রীকে উপহার দেওয়া হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুনতাকিম, ইমাম হোসেন, এমদাদুল করিম শৈকত, এহছান, মিজানুর রহমান, শাওন, শাহাদাত হোসেন, সায়েদ, আশিক, রাফি, মেহরাজ, রনি ও প্রমুখ।

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market