আজ বুধবার, ১৫ আগষ্ট ২০১৮ ইং, ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পুর্নমিলনী আজ

Published on 12 February 2018 | 4: 01 am

:: মহিউদ্দিন টিপু ::

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী উৎসব আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গঠনটির পক্ষ থেকে নানা কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

চবিসাস সূত্রে জানা যায়, প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী উৎসব উপলক্ষে আজ সকাল থেকে দিনব্যাপী চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যম্পাসে জমকালো অনুষ্ঠান আয়োজন করেছ চবিসাস। দিনের শুরুতে সকাল ৯.৩০মি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ থেকে আনন্দ শোভাযাত্রা বের করা হবে। শোভাযাত্রা শেষে ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হবে। এরপর সমাজবিজ্ঞান অনুষদ অডিটোরিয়ামে আলোচনা সভা ও মধ্যাহ্নভোজের পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।
অনুষ্ঠান উদ্বোধন করবেন চবিসাসের প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরী।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীন আখতার, রেজিষ্টার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. কামরুল হুদা ও প্রক্টর আলী আজগর চৌধুরী।
আরও জানা যায়, এতে দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে থাকা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রাক্তন সদস্যরা প্রথম পুনর্মিলনীতে অংশ নেবেন।

এ ব্যাপারে চবিসাসের সাধারণ সম্পাদক মাহমুদুর হাসান বলেন, ‘সমিতির প্রাক্তন সদস্যরা দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ক্ষেত্রে নেতৃত্ব দিচ্ছেন। অনুষ্ঠানে তারাও অংশ নেন। আশা করছি ওই দিনটি গণমাধ্যমকর্মীদের মিলনমেলায় পরিণত হবে।’ ইতোমধ্যে সমিতির এক জাক সাবেক সংবাদ কর্মী, সম্পাদক সহ দেশের খ্যাতনামা প্রতিষ্টানে কর্মরত রা তাদের উপস্থিতি নিশ্চিত করেছেন ।


এখানে খুজুন


আরও পড়ুন