আজ বুধবার, ২০ জুন ২০১৮ ইং, ০৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



হারামিয়া ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে এমপি মিতার ১১০ তম উঠান বৈঠক সম্পন্ন

Published on 11 February 2018 | 3: 18 pm

:: ইলিয়াছ সুমন :: জাতীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতার ১১০, তম উঠান বৈঠকের অংশ হিসাবে হারামিয়া ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত উঠান বৈঠক ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় রুপ নিয়েছে জনসমুদ্রে ।

মাত্র ১১৫৩ জন ভোটারের এ ওয়ার্ডে এর আগে কোন অনুষ্ঠানে এত লোকের উপস্হিতি অত্র এলাকার আশেপাশে চোখে পড়েনি। সন্ধ্যার পরে নারী পুরুষ মিলিয়ে ২ হাজার চেয়ারের মধ্যে সবকটি চেয়ার কানায় কানায় পূর্ন হয়ে যায়। এ ছাড়াও হাজার খানেক উৎসুক জনতা দাড়িয়ে দাড়িয়ে তাদের জনপ্রতিনিধির বক্তব্য শুনতে দেখা গেছে।

৭ ওয়ার্ড রাজের গৌ মসজিদ সংলগ্ন তোফাজ্জল সেরাং বাড়ির মাঠে অনুষ্টিত উক্ত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা।

হারামিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে ও ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী রকিবুল আহসানের সঞ্চালনায় উক্ত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সন্দ্বীপ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাইন উদ্দীন মিশন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও হারামিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী খসরু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আলাউদ্দীন বেদন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বেলাল, দপ্তর সম্পাদক আবু তাহের, মগধরা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, হারামিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রহিম মোহাম্মদ, সন্দ্বীপ ছাত্রলীগ পরিষদের সাবেক আহবায়ক মাকছুদুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক নজরুল ইসলাম আকবর, কবি ও সাহিত্যিক কাজী শামসুল আহসান থোকন, রূপালী ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের সিনিয়র অফিসার কাজী মনজু, সোনালি ব্যাংক আইটি অফিসার সঞ্জয় মজুমদার, হৃদয়ে দ্বীপবন্ধু সম্পাদক হারামিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিঃ সহ -সভাপতি ও যুগ্ম আহবায়ক, উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার দপ্তর সম্পাদক অনলাইন এক্টিভিষ্ট সাংবাদিক ইলিয়াছ সুমন ও উপজেলা ছাত্রলীগের উপ- ছাত্র বৃত্তি সম্পাদক মাহামুদুর রহমান।

উপস্হিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, সেচ্চাসেবক লীগ, ছাত্রলীগ, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তি বর্গরা।

উল্লেখ্য সন্দ্বীপে ১৫ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ১৪৪ টি ওয়ার্ডের মধ্যে হারামিয়া ৭ নং ওয়ার্ডটি একটি দুর্ভাগা ওয়ার্ড কারন এ ওয়ার্ডে কোন স্হাপনা নাই। এ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ মনে করে যে সালে অত্র ওয়ার্ডটি ভাগ করা হয়েছিল তখন তারা এ ওয়ার্ডের প্রতি জুলুম বাজি করছে বলে মনে অত্র এলাকার জনগন, তাই অত্র এলাকার জনগনের মাননীয় সংসদ সদস্যর কাছে জোর দাবি অতি দ্রত যাতে অত্র এলাকাতে একটি সরকারি স্হপনা করে এলাকা বাসীতে যাতে চরম লজ্জা টি নিবারন করে। তাহলে অনন্ত এ ওয়ার্ডের জনগন একটি ভবন পেলে ঘুর্ণিঝর আশ্রয় কেন্দ্র ও ভোট কেন্দ্র হিসাবে ব্যাবহার করতে পারবে।


এখানে খুজুন


আরও পড়ুন