আজ মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ ইং, ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স’র অফিস উদ্বোধন

Published on 10 February 2018 | 3: 15 pm

 :: মাহামুদুল হাছান ::

 

সন্দ্বীপে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর অফিস উদ্বোধন ও উন্নয় সভা আজ ১০ ফেব্রুয়ারি সকাল ১১ টায় সন্দ্বীপ শাখার ডিপুটি জেনারেল ম্যানেজার এম.এ. মান্নান নাবিলের সভাপতিত্বে অনু্ষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মার্কেন্টাইল লাইফ ইন্স্যুরেন্সের সহকারী ব্যবস্থাপনা পরিচালক মোঃ শহিদুল আলম সুমন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র জেনারেল ম্যানেজার কামরুল আহসান ও নারী উদ্যোক্তা ও মানবাধীকার নেত্রী নুসরাত জাহান আঁখি।

সোনালী ব্যাংক সন্দ্বীপ শাখার আই.টি বিভাগের সঞ্জয় মজুমদারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন মার্কেন্টাইল লাইফ ইন্স্যুরেন্সের জেনারেল ম্যানেজার মাহামুদুল হাছান, মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের কর্মী সাহেদা বেগম সাথী, নাহিদা আকতার , নিগার বেগম, মাহামুদুল হাছান (হৃদয়), জাবেদ উমর জয়, আসমা বেগম প্রমুখ।

উপস্তিত ছিলেন আলোকিত সন্দ্বীপ পত্রিকার সহ – সম্পাদক ইলিয়াছ সুমন, নারী উদ্যোক্তা শারমিন আক্তার তিথি, শান্তি নিকেতন বিদ্যালয়ের উদ্যোক্তা ও সোনালী নিউজ সারজাহ প্রতিনিধি মো. জাহেদ হোসেন (জেবিএস), এনাম নাহার বিশিষ্ট ব্যবসায়ী শাহে এমরান এবং আহসান জামিল টেকনিক্যাল সেন্টারের শিক্ষক মোছাদ্দেক হোসেন প্রমুখ।

অনুষ্টানের সভাপতি গ্রাহকদেরকে বীমা সম্পর্কে ও বীমার বিভিন্ন সুফল তুলে ধরে বলেন, বীমা মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ কারন ইহা মানুষের জীবনের ঝুঁকি বহন করে। ব্যাংকে টাকা জমা করলে শুধু সঞ্চয় ও প্রফিট বা লাভ পাওয়া যায়, পক্ষান্তরে বীমায় টাকা রাখলে সঞ্চয়, লাভ বা প্রফিট পাওয়া যায় পাশাপাশি নিরাপত্তা/ ঝুঁকিও বহন করে । ব্যাংক কখনো মানুষের ঝুঁকি বহন করে না। তাই তিনি মাঠকর্মী ও অফিসারদের বীমার প্রতি কোন অবিশ্বাস্য না এনে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহবান জানান।


Advertisement

আরও পড়ুন