আজ বুধবার, ২০ জুন ২০১৮ ইং, ০৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



রহমতপুরে দুর্ধর্ষ চুরি, গুলিবর্ষন ও স্কুলে নাশকতা

Published on 10 February 2018 | 9: 42 am

রহমতপুর ৫ নং ওয়ার্ড ও সংলগ্ন পৌর ৯ নং ওয়ার্ডে শনিবার দিবাগত রাতে ৩ অপরাধ সংঘটিত


রহমতপুর ৫ নং ওয়ার্ডের লালখান মসজিদের দক্ষিনে জরানের গো বাড়ির সামনের রাস্তায় শনিবার রাত সাড়ে ১০ টার দিকে পর পর ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন হয়েছে বলে ঐ এলাকা সূত্রে জানা গেছে।
দ্বিতীয় ঘটনাটি ঘটেছে লালখান মসজিদের ইমাম নাজমুল হাছানের ঘরে। ঐ দিন রাত সাড়ে ৩ টার দিকে চোর ঢুকে ২ টি দামী মোবাইল, স্বর্নালংকার ও দামী কাপড়- চোপড় চুরি করে নিয়ে যায়।
তৃতীয় ঘটনাটি অত্যান্ত ভয়াবহ ও চরম নাশকতা মূলক। শনিবার গভীর রাতের কোনো এক সময় রহমতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুটি ভবনের বিভিন্ন কক্ষে দুর্বৃত্তরা বালি ও ময়লা-আবর্জনা টেবিল- চেয়ার ও ফ্লোরে ছিটিয়ে শিক্ষার পরিবেশ নষ্ট করে ফেলে। এ ছাড়া পিডিবি- ২ ভবনের দুটি কক্ষে রক্ষিত শিক্ষামুলক ফ্লীপচার্ট সমুহ ফ্লোরে ও টবিলে রেখে আগুন জ্বালিয়ে দেয়।ফলে ১ টি টেবিল ব্যবহারের অযোগ্য হয়ে যায় এবং অন্যটি আংশিক ক্ষতিগ্রস্হ হয়।

ঘটনার পরে সকাল ৮ টার দিকে স্কুলের প্রধান শিক্ষক রতন কান্তি দাশ বিদ্যালয়ের সভাপতি ও সন্দ্বীপ প্রেস ক্লাবের সেক্রেটারী সাংবাদিক ইলিয়াস কামাল বাবু ও সহ- সভাপতি,রহমতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান খান কে মোবাইলে বিষয়টি জানান।পরে সন্দ্বীপ উপজেলা নির্বাহী অফিসার ও সন্দ্বীপ থানার অফিসার এসআই নুরুল করিম ঘটনাস্হল পরিদর্শনে ছুটে আসেন। তারা ক্ষতিগ্রস্হ বিভিন্ন কক্ষ ঘুরে দেখেন এবং এ সংক্রান্তে আইনগত পদক্ষেপ নেয়ার জন্য নির্দেশ প্রদান করেন।


এখানে খুজুন


আরও পড়ুন