আজ রবিবার, ২২ জুলাই ২০১৮ ইং, ০৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



আল্লামা শাহ আহমদ শফীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেনস্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

Published on 03 February 2018 | 5: 48 am

( ছবি ও সংবাদ ইত্তেফাকের সৌজন্যে)
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, খালেদা জিয়ার রায়কে ঘিরে কিছুই হবে না। আইনমত তার বিচার হচ্ছে। দেশের মানুষ অনেক শান্তিকামী, দেশের মানুষ ভাঙচুর ও সন্ত্রাসী কর্মকাণ্ড পছন্দ করে না। কাজেই আমরা মনে করি খালেদা জিয়ার বিচারের রায়কে কেন্দ্র করে কোন কিছুই হবে না।
শুক্রবার বিকেলে তিনি হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ‘হুজুর অসুস্থ ছিলেন শুনে তার সঙ্গে দেখা ও দোয়া নেয়ার ইচ্ছে ছিল। এজন্য উনার সাথে দেখা করতে এসেছি। তার কাছে দেশের জন্য দোয়া চেয়েছি। তিনি দেশের জন্য দোয়া করেছেন। তিনি সবার জন্য মন খুলে, প্রাণ খুলে দোয়া করেছেন।’
তিনি বিকেল সাড়ে ৪টায় হাটহাজারী মাদরাসায় পৌঁছেন। এসময় মাদরাসার পক্ষ থেকে মুফতি জসীমুদ্দীন ও মাওলানা আনাস মাদানী তাকে অভ্যর্থনা জানান।
এসময় উপস্থিত ছিলেন সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য আবু রেজা মো. নেজাম উদ্দীন নদভী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মনিরুজ্জামান মনি, জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী, র‌্যাব-৭ এর সিও কর্নেল মিফতা, মাওলানা আনাস মাদানী, মাওলানা মীর ইদরীস প্রমুখ।


এখানে খুজুন


আরও পড়ুন