আজ শনিবার, ১৮ আগষ্ট ২০১৮ ইং, ০৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপ স্টুডেন্ট’স এসোসিয়েশন চট্টগ্রাম কলেজ’র কমিটি পরিচিতি, নবীণ বরণ ও ক্যালেন্ডার উন্মোচন সম্পন্ন

Published on 02 February 2018 | 10: 00 am

:: মোকতাদীর রহমান ::

গত ১৪ জানুয়ারী ২০১৮ খিষ্টাব্দ রবিবার নগরীর নয়া বাজার বিশ্ব রোডস্থ মাতৃভূমি কমিউনিটি সেন্টারে স্টুডেন্ট’স এসোসিয়েশন এর ২০১৮ সেশনের সভাপতি মো. মাসুদুর রহামনের সভাপতিত্বে সন্দ্বীপ স্টুডেন্ট’স এসোসিয়েশন চট্টগ্রাম কলেজ’র নতুন কমিটি পরিচিতি, নবীণ বরণ ও ক্যালেন্ডার উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়।

এ সময় সন্দ্বীপ ছাত্র ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, সন্দ্বীপ স্টুডেন্ট’স ফোরাম মহসিন কলেজ, লিও ক্লাব অব চিটাগাং ইমার্জিং সন্দ্বীপ, লিও ক্লাব অব চিটাগাং সন্দ্বীপ, ইয়ুথ ক্লাব অব চিটাগাং সন্দ্বীপ, সন্দ্বীপ ইউনিক সোসাইটি,নগরফুল, আলোকিত সংঘ, মুক্তপ্রাণ সংঘ, সন্দ্বীপ বয়হুড ক্লাব, আলোর সন্ধানে, শিখর সহ অন্যান্য সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক আ. ক. ম. ওসমান উদ্দীন হায়দার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসডিসি প্রাইমের চেয়ারম্যান ও সন্দ্বীপ এসোসিয়েসন চট্টগ্রাম এর সাধারণ সম্পাদক আবু ইউসুপ রিপন, দেশ-বিদেশ টুয়েন্টিফোর ডট কম এর সম্পাদক কাজী জিয়া উদ্দিন সোহেল, কিউম্যাক্স হেলথ কেয়ারের এমডি ইকরামুল হক, সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহফুজুর রহমান সুমন, সোনালী নিউজের উপ সম্পাদক প্রকৌশলী শামসুল আরেফিন সাকিল, আসক এর বিভাগীয় প্রধান এমদাদুল করিম সৈকত,মোসাদ্দেক হোসেন, আবদুল কাদেরসহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আ. ক. ম. ওসমান উদ্দীন হায়দার সন্দ্বীপের ছাত্রদের এমন একটি সংগঠনের ভূয়ষী প্রসংসা করেন। তিনি নতুন কমিটিকে স্বাগত জানিয়ে সন্দ্বীপ থেকে আগত যে কোন ছাত্র-ছাত্রীর সহযোগিতায় পাশে দাড়ানোর জন্য আহ্বান জানান। এছাড়া তিনি ভালোভাবে পড়ালেখা করে নিজের পরিবারের, সমাজের ও দেশের উন্নতি সাধন করার জন্য অনুরোধ জানান।

অনুষ্ঠানে সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন বলেন, ‘দলমতের উর্ধ্বে থেকে সন্দ্বীপ ও সন্দ্বীপের ছাত্র-ছাত্রীদের যে সেবায় ছাত্রলীগ সন্দ্বীপ স্টুডেন্ট’স এসোসিয়েশন এর পাশে থাকবে।’ বিশেষ অতিথিবৃন্দরাও যে কোন সেবামূলক কাজে সস্টুডেন্টস এসোসিয়েশন এর পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।

সভাপতির বক্তব্যে মাসুদুর রহমান ২০১৮ খ্রিষ্টাব্দের ক্যালেন্ডারের বিজ্ঞাপনদাতা ও অনুষ্ঠানে সার্বিক সহযোগিতার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জানান এবং সন্দ্বীপ স্টুডেন্ট’স এসোসিয়েশনের পরবর্তী যে কোন সেবামূলক কাজে এগিয়ে আসার জন্য সকলকে বিশেষ অনুরোধ জানান।

এছাড়া ২০১৮ সেশনের নতুন কমিটিকে সাথে নিয়ে সন্দ্বীপ ও সন্দ্বীপের শিক্ষার্থীদের কল্যাণমূলক কাজ করার প্রতিশ্রুতি দেন সভাপতি মাসুদুর রহমান।

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর ২০১৭ খ্রিষ্টাব্দে স্টুডেন্ট’স এসোসিয়েশনের সদস্যদের এসএমএস ভোটের মাধ্যমে মাসুদুর রহমান সভাপতি ও মাহফুজুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।


এখানে খুজুন


আরও পড়ুন