এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য বনপার শুভ কামনা

বনপা পরিবারের সন্তানদের A+ এ পুরস্কার ঘোষণা
বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন- বনপা’র  প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন এক বিবৃতিতে বলেন, ২০১৮ সালের এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের নৈতিকতার আলোয় আলোকিত হতে হবে। বিশ্বমানের মানুষ হতে না পারলে তথ্য প্রযুক্তির এই যুগে কোন মুল্য নেই। সকল প্রকার দুর্ণীতি মাদকদ্রব্য ও অপরাধ মুলক কাজ থেকে দুরে থাকতে হবে।
 
 ভাল করে লেখাপড়া শিখে নিজেকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।  এই লক্ষ কে সামনে রেখে আধুনিক, জ্ঞান, বিজ্ঞান, প্রযুক্তি সমৃদ্ধি করে নিজেকে গড়ে তুলেতে হবে।
 
পরিশেষে তিনি সকলের মঙ্গলকামনা করেন।
 
বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন- বনপা’র সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি বলেন,  ২০১৮ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় ফলাফল হবে আগামী দিনের জীবন গড়ার নতুন যাত্রা।  এই যাত্রাকে কাজে লাগাতে হবে। তাদের উৎসাহিত করতে বনপা পরিবারের সন্তানদের A+ এ পুরস্কার ঘোষণা করা হল। 
 
তিনি আরও বলেন, বনপা পরিবারের কোন সন্তান  ২০১৮ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায়  A+ পাইলে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন- বনপা তাকে ও তার গর্বিত পিতা/মাতা কে সম্মানিত করবেন সংবর্ধনার মাধ্যমে। 
 
বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন- বনপা’র  সিনিয়ার সহ সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী কে আহ্বায়ক ও মহিলা বিষয়ক সম্পাদক জুই চাকমা কে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট শিক্ষাবৃত্তি কমিটি গঠন করা হয়েছে।  
 
উক্ত কমিটি আগামিতে বনপা পরিবারের মেধাবী শিক্ষার্থীদের  জন্য কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও শিক্ষা বৃত্তি অনুষ্ঠানের আয়োজন করবে। 
শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market