সীতাকুণ্ডে পুলিশের গুলিতে যুবক নিহত গুলিবিদ্ধ আরও দু’জন

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারীতে পুলিশের গুলিতে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরো দুই জন। নিহত যুবকের নাম সাইফুল ইসলাম। তিনি ভাটিয়ারী ইউনিয়নের তেলিপাড়ার শামশুল আলমের ছেলে।

গুলিবিদ্ধ অপর দু’জন হলেন- একই এলাকার বাসিন্দা ইমরান আলী জয় (১৮) ও কবির আহমেদ ওরফে ভোলা ড্রাইভার (৫৫)। এ ঘটনায় ক্ষুব্দ হয়ে এলাকাবাসী মহাসড়কে ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। আধ ঘন্টা পর তাদেরকে শান্ত করে ব্যারিকেড তুলতে সক্ষম হয় হাইওয়ে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত আনুমানিক সাড়ে ৯টায় সীতাকুণ্ড মডেল থানা পুলিশের একটি টিম মাইক্রোবাস নিয়ে সাদা পোশাকে ভাটিয়ারী ইউনিয়নের তেলিপাড়া এলাকায় গিয়ে কয়েক ব্যক্তিকে তাস খেলতে দেখে টেনে তাদের গাড়িতে তুললে এলাকাবাসী বাধা দেয়।

এক পর্যায় পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষ শুরু হয়। এতে তিনজন গুলিবিদ্ধ হলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যারিকেড দিয়ে যানবাহন ভাঙচুর করে। এদিকে গুলিবিদ্ধ তিনজনকে হাসপাতালে নেয়া হলে সেখানে সাইফুল ইসলাম (২২) মারা যান।

বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবিব বলেন, ভাটিয়ারী গোলাগুলির ঘটনার পর এলাকাবাসী ভাটিয়ারী দক্ষিণ বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। আমি সেখানে গিয়ে স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতায় আধা ঘণ্টা পর ১০টার দিকে ব্যারিকেড তুলে যান চলাচল স্বাভাবিক করি।

Mahabubur Rahman Mahabubur Rahman

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market