আজ রবিবার, ২২ এপ্রিল ২০১৮ ইং, ০৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ



ইসরাইল বিরোধী টুইট করায় ল’রিয়েলের বিজ্ঞাপন থেকে বাদ

Published on 24 January 2018 | 10: 56 am

টুইটারে একের পর এক ইসরাইল বিরোধী মন্তব্যের কারণে ব্রিটিশ মডেল আমেনা খানকে ল’রিয়েলের বিজ্ঞাপনী প্রচারণা থেকে সরে দাঁড়াতে হয়েছে। ব্রিটেনে বিজ্ঞাপন প্রচারের জন্যে এ মডেলকে নির্বাচন করা হয়েছিল। খবর এএফপি’র।
ফ্রান্সের প্রসাধনী কোম্পানি ল’রিয়েল শ্যাম্পুর বিজ্ঞাপনের জন্য গত সপ্তাহে তাকে নির্বাচন করে। এ প্রচারণায় তাকে হিজাব পরে দেখা যেতো। আর এক্ষেত্রে তিনি হতেন হিজাব পরা প্রথম নারী মডেল। তবে ২০১৪ সালে টুইটারে পোস্ট করা খানের বার্তাগুলো মুছে ফেলা হয়েছে।
সোমবার টুইটারে দেয়া এক বার্তায় তিনি বলেন, ‘২০১৪ সালে টুইটারে পোস্ট করা বার্তাগুলোর জন্য আমি গভীরভাবে দুঃখ প্রকাশ করছি এবং এর জন্য যারা মর্মাহত হয়েছেন তাদের কাছে আমি আন্তরিকভাবে ক্ষমা প্রার্থনা করছি।’
তিনি আরো বলেন, ‘অনেক দুঃখের সঙ্গে আমি এই বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি, কারণ আমাকে নিয়ে বর্তমান আলোচনা এর উদ্দেশ্যকে খর্ব করবে।’ এদিকে এএফপি’কে ল’রিয়েল গ্রুপ জানায়, তারা ব্রিটিশ মডেল আমেনা খানের সরে দাঁড়ানোর সিদ্ধান্তকে অনুমোদন দিয়েছে। তারা আরো জানায়, ‘টুইটারে এমন মন্তব্যের জন্য আমেনা খানের ক্ষমা চাওয়ার বিষয়টির আমরা প্রশংসা করছি।’ এএফপি।


Advertisement

আরও পড়ুন