আজ রবিবার, ২৪ জুন ২০১৮ ইং, ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



পরলোকে ইফতেখার হোসেন খান মিন্টু

Published on 23 January 2018 | 5: 47 am

মুবারক হোসেন : মো: ইফতেখার হোসেন মিন্টু আর নেই।(ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহে রা-জেউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি গতকাল ২২ জনুয়ারী ২০১৭ সকাল ৮.৪৫ এ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইফতেখার হেসেন মিন্টু বীর মুক্তিযোদ্ধা এরশাদ উল্লাহ খানের জ্যাষ্ঠ পুত্র।তিনি সুপ্রভাত স্টুডিও হল এবং টেস্টটিজ রেস্তোরার পরিচালক ছিলেন। ইফতেখার হোসেন খান মিন্টু চীরকুমার ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর।
গত কাল ২২ জানুয়ারী বাদ আছর সি এন্ড বি কলোনী জামে মসজিদ চত্বরে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তার জানাজায় সোনালী মিডিয়ার প্রধান সম্পাদক এবং সি.ই.ও কাজী মিনহাজ উদ্দিন রুদবী,কনফিডেন্স সিমেন্টের ডি.এম.ডি জহির উদ্দিন,চকবাজার যুবলীগের সভাপতি একরাম হোসেন ,প্রিমিয়ার ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্টার খুরশিদুর রহমান,প্রকৌশলী শহিদুল আলম,ব্যাংকার শহীদুল ইসলাম, সাংবাদিক শামিম হামিদ,রফিকুল ইসলাম,সফিউল আলম,আফজাল হোসেন,সুজিত রায়,সুজিত দত্ত ,নাজিম উদ্দিন,অসিম দত্ত সহ মরুহুমের প্রচুর বন্ধুবান্ধব ও বিশিস্টজন উপস্থিত ছিলেন ।
জানাজা শেষে তাকে গরিবুল্লাহশাহ মসজিদ কবরস্থানে বাবা-মার কবরের পাশে দাফন করা হয়। তার মৃত্যুতে চট্টগ্রাম সরকারী উচ্চবিদ্যালয়ের ১৯৮৪ ব্যাচ,চট্টগ্রাম কলেজ ১৯৮৬ ব্যাচ,চট্টগ্রাম বিশ্বিবিদ্যালযের ২২ তম ব্যাচ,সুপ্রভাত পরিবার,সোনালী মিডিয়া পরিবার,জে এস অটোমোবাইলস লি:,তাকওয়া গ্রুপ,ঈশওয়ারী এন্ড শ্লোক লি:, মিমুরিয়া ট্রেড এন্ড কোং,জে ব্লক সমাজকল্যান পরিষদ হালিশহর হা/এ সহ বিভিন্ন প্রতিষ্ঠান গভীর শোক জ্ঞাপন করে।


এখানে খুজুন


আরও পড়ুন