আজ শনিবার, ১৮ আগষ্ট ২০১৮ ইং, ০৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



পদ পাবার জন্য কোনদিন ‘রাজনীতি’ করি নি- রাব্বি চৌধুরী (শাওন)

Published on 22 January 2018 | 7: 32 pm

রাজনীতি করি কিন্তুু কোন নেতা হওয়ার আশায় নয়। পদ পাবার জন্য কোনদিন ‘রাজনীতি’ করি নি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে বিশ্বাস করে মমতাময়ী নেত্রী শেখ হাসিনার হাতকে সবল করে রাখার জন্য বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন “বাংলাদেশ ছাত্রলীগ” এর হয়ে একনিষ্ঠ ভাবে কাজ করার আপ্রাণ চেষ্টা করছি সবসময়। অনেক বাধা পেয়েছি, পিছু হটে যায় নি। কারণ বঙ্গবন্ধুর আদর্শ কখনো পিছুপা হতে শেখাই নি, শিখিয়েছে লড়াই করে সামনে এগিয়ে যেতে।।

আজকাল পদ নিয়ে কিছু কিছু নামধারী ছাত্রলীগ নেতারা তাদের পদের অন্তরালে বিভিন্ন ধরণের অপকর্ম ও অবৈধ ব্যবসা করে, যা তাদের পদের অন্তরালে ঢেকে যায়।। আমি কোন পদ চাই না, কোন পদবী ছাড়াই সবসময় আপ্রাণ চেষ্টা করব বঙ্গবন্ধুর আদর্শকে বুকে আগলে রেখে মমতাময়ী নেত্রীর হাতকে শক্ত করার মিছিলের একজন সৈনিক হয়ে থাকতে। রাজনীতি করি বলেই অনেক মানুষ অনেক কথা বলে , ।কিন্তু আমি আমার মত রাজনীতি করি এবং করবো।বাংলাদেশের আওয়ামী পরিবারের সকল পর্যায়ের নেতা কর্মিদের প্রতি আমার অগাত সম্মানবোধ আছে এবং থাকবে।

বর্তমানে যে হারে নোংরামি শুরু হয়েছে সেটা কে আমি রাজনীতি মনে করি না,সেটা শুধু মাএ ব্যাক্তিগত স্বার্থের জন্য বলা যেতে পারে। আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আছে আর সেই আত্মবিশ্বাস নিয়ে যতটুকু পারি সামনের দিকে এগিয়ে যাবো। আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে বিশ্বাসি, আর দেশরত্ন শেখ হাসিনার নের্ত্বীত্বে ঐক্যবদ্ধ থেকে রাজনীতির মাঠে নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ।

—রাব্বি চৌধুরী (শাওন)— ছাত্রলীগ নেতা, চট্টগ্রাম মহানগর, বাংলাদেশ ছাএলীগ।


এখানে খুজুন


আরও পড়ুন