আজ বুধবার, ২৩ মে ২০১৮ ইং, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ



‘অপহৃত’ লেকহেড স্কুলের মালিকসহ ৩ জন গ্রেফতার

Published on 22 January 2018 | 3: 02 am

রাজধানীর লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনসহ ‘অপহৃত’ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগের একটি দল রাজধানীর গুলশান ও বছিলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

লেকহেড গ্রামার স্কুলের মালিক ছাড়াও গ্রেফতার হওয়া বাকি দুইজন হলেন শিক্ষা মন্ত্রণালয়ের রিসিভ ও ডেসপাস শাখার উচ্চমান সহকারী মো. নাসিরুদ্দিন এবং শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মো. মোতালেব হোসেন।

ডিবি পুলিশ সূত্র জানায়, রোববার রাত সাড়ে ৮টায় মো. নাসিরুদ্দিনকে ১ লাখ ৩০ হাজার টাকাসহ গুলশান এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার সঙ্গে যোগাযোগের সূত্র ধরে মোতালেব হোসেনকে গ্রেফতার করা হয়।

এদিকে অপর এক অভিযানে লেকহেড স্কুলের মালিক মো. খালেদ হাসান মতিনকে গুলশান এলাকা থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, শনিবার বিকাল ৪টার দিকে সাদা পোশাকে ৭-৮ জন লোক লেকহেড স্কুলের মালিক মো. খালেদ হাসান মতিনকে তার গুলশানের অফিস থেকে তুলে নেয়ার অভিযোগে গুলশান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

একই দিন বিকাল ৪টার দিকে রাজধানীর বছিলা থেকে শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেনকে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করে তার পরিবার। এ বিষয়ে শনিবার রাতেই পরিবারের পক্ষ থেকে হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার রাজধানীর বনানী থেকে শিক্ষা মন্ত্রণালয়ের রিসিভ ও ডেসপাস শাখার উচ্চমান সহকারী নাসির উদ্দিন নিখোঁজ হন।


Advertisement

আরও পড়ুন