সাবেক ছাত্রনেতা মাবু জাফর স্বপনের সাথে বঙ্গবন্ধু পরিষদ সন্দ্বীপের মত বিনিময়

শাহাদাৎ হোসেন আশরাফ :: সোনালী নিউজ :: সন্দ্বীপ সরকারী হাজী এ বি কলেজ ছাত্রলীগ এর সাবেক সভাপতি এবং জার্মান আওয়ামীলীগ এর বর্তমান সাধারন সম্পাদক মাবু জাফর স্বপন জার্মান থেকে বাংলাদেশে আগমন উপলক্ষে গত ১৭ জানুয়ারী বঙ্গবন্ধু পরিষদ, সন্দ্বীপ উপজেলা শাখার উদ্যোগে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু পরিষদ সন্দ্বীপ উপজেলা শাখার সভাপতি শাখাওয়াত হোসেন নাছির এর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আবু ইউসুফ রিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন- জার্মান আওয়ামীলীগ এর বর্তমান সাধারন সম্পাদক মাবু জাফর স্বপন, সন্দ্বীপ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাইন উদ্দিন মিশন, বঙ্গবন্ধু পরিষদ, সন্দ্বীপ উপজেলা শাখার উপদেষ্টা মোশাররফ হোসেন আলমগীর, সন্দ্বীপ উপজেলা শাখার উপদেষ্টা ও মোহনা টিভির চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান জামাল হোসেন মঞ্জু, সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগ ও সন্দ্বীপ ছাত্রলীগ পরিষদ চট্টগ্রামের সাবেক সভাপতি মো. রফিকুল ইসলাম, লেখক হাসিমুল কবির লোটন, বঙ্গবন্ধু পরিষদ, সন্দ্বীপ উপজেলা শাখার সহ সভাপতি মঞ্জুরে আলম, শিল্পী ও লেখক শাহনেওয়াজ সাগর, প্রভাষক রেজাউল কাদের বাচ্চু, বঙ্গবন্ধু পরিষদ, সন্দ্বীপ উপজেলা শাখার সদস্য আনোয়ার হোসেন, গাজী মো. আনিসুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ সন্দ্বীপ উপজেলা শাখার নব-নির্বাচিত সহ সম্পাদক লিও নজরুল ইসলাম জা্বেদ প্রমুখ। মত বিনিময় সভায়  বঙ্গবন্ধু পরিষদ, সন্দ্বীপ উপজেলা শাখার নেতৃবৃন্দ সহ বঙ্গবন্ধুর ভক্ত ও অনুসারীরা উপস্থিত ছিলেন।

একই দিনে মাবু জাফর স্বপন এর জন্মদিন হওয়ায় তাকে বঙ্গবন্ধু পরিষদ, সন্দ্বীপ উপজেলা শাখার পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয় এবং কেক কাটা হয়। জার্মান আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা মাবু জাফর স্বপন তার সম্মানে বঙ্গবন্ধু পরিষদ, সন্দ্বীপ উপজেলা শাখার এই আয়োজনে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বঙ্গবন্ধু আদর্শের লড়াকু সৈনিক মাবু জাফর স্বপন জার্মানের মত একটি গ্ররুত্বপূর্ণ ইউনিটের আওয়ামীলগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়া এবং সফলভাবে দায়িত্ব পালন করায় বঙ্গবন্ধু পরিষদ, সন্দ্বীপ উপজেলা শাখার পক্ষ থেকে তাকে সম্মাননা ক্রেষ্টও প্রদান করা হয়।

 

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market