আজ সোমবার, ১৮ জুন ২০১৮ ইং, ০৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগ নেতা ফসিউল আলম বাবুলের ১০ম মৃত্যুবার্ষিকীতে স্বরণ সভা

Published on 15 January 2018 | 7: 45 pm

:: আকবর হোসেন বাচ্চু ::

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার ফসিউল আলম বাবুল এর ১০ম মৃত্যু বার্ষিকীতে ১৫ জানুয়ারি নগরীর দোস্ত বিল্ডিং দলীয় কার্যালয়ে সংগঠনের সহ সভাপতি যতীন্দ্র লাল প্রসাদ মন্টুর সভাপতিত্বে ও দেবাশিষ পালিতের সঞ্চালনায় স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ সালাম।

বক্তব্য রাখেন সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও মীরসরাই উপজেলার সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগ নেতা আবু জাফর, জেলা আওয়ামীলীগ নেতা সাহেদ সারোয়ার সামিম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল আহসান সুমন, সন্দ্বীপ উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক রেজাউল করিম সাগর, সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাফুজুর রহমান সুমন।

বক্তারা বলেন ফসিউল আলম বাবুল ছিলেন উত্তর চট্টগ্রাম আওয়ামীলীগের দুঃসময়ের কাণ্ডারি, দলের যে কোনো দূঃসময়ে কর্মীদের আশ্রয়স্থল, এখন ও তার সৃষ্টি করা অনেক নেতাকর্মী আওয়ামীলীগ যুবলীগে আছে। এসময় বক্তারা বর্তমানে ঢাকা চিকিৎসাধীন সন্দ্বীপ আওয়ামীলীগের নিবেদিতপ্রাণ শ্রমিক নেতা আবু সুফিয়ানের সুস্থতা কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য বাবর উদ্দিন সাগর, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সালাউদ্দিন বাবু, কাতার আওয়ামী যুবলীগের সহ সভাপতি ও সন্দ্বীপ পৌরসভা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আকবর হোসেন বাচ্চু, সন্দ্বীপ পৌরসভা যুবলীগের আহবায়ক খোকন, চট্টগ্রাম উত্তর জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মোহাম্মদ বেলাল, মরহুম ফসিউল আলম বাবুলের ছোটভাই মোশারফ হোসেন সহ অনেকে।


এখানে খুজুন


আরও পড়ুন