আজ বুধবার, ১৫ আগষ্ট ২০১৮ ইং, ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



সাউথ সন্দ্বীপ বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Published on 10 January 2018 | 3: 51 pm

সাউথ সন্দ্বীপ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে নির্মিত/নির্মিয়মান স্কুল ভবনের কাজের অগ্রগতি ও পরবর্তী করণীয় বিষয়ে মতবিনিময় সভা ৬ জানুয়ারি ২০১৮ শনিবার সকাল ১০টায় স্কুল প্রাঙ্গনে প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের আহ্বায়ক মোঃ আবুল কাসেমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা। প্রধান অতিথি তার বক্তব্যে স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে প্রায় ৭৫ লক্ষ টাকা ব্যয়ে ভবন নির্মাণের জন্য স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদকে সাধুবাদ জানান। এদের পদাংক অনুসরণ করে সন্দ্বীপের অন্যান্য স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রীদেরকেও তাদের স্ব স্ব স্কুলের উন্নয়নে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি তার মরহুম পিতা সন্দ্বীপের সাবেক এমপি জনাব মুস্তাফিজুর রহমানের ন্যায় এ স্কুলের উন্নয়নে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন। তিনি স্কুলের ব্যবস্থাপনা কমিটি নিয়ে পাল্টা পাল্টি মামলা সমঝোতার মাধ্যমে নিষ্পাত্তির জন্য প্রাক্তন কৃতি ছাত্রসহ স্কুল সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. হাসান মোহাম্মদ ও সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুল হুদা।

সভাপতি তার বক্তব্যে স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রী কর্তৃক গঠিত ঢাকা, চট্টগ্রাম ও নিউইয়র্ক কমিটির মাধ্যমে স্কুল ভবন নির্মাণে যারা অনুদান প্রদান করেছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়া ভবন নির্মাণ বাস্তবায়ন কমিটি আন্তরিকতা দিয়ে নিচতলার কাজ সম্পন্ন করতে সহায়তা করায় তাদেরকেও ধন্যবাদ জানান। ভবিষ্যতে ভবনের ২য় তলার নির্মাণ কাজে সহায়তা প্রদানের জন্য বর্তমান স্কুল ব্যবস্থাপনার সাথে জড়িত ব্যক্তিবর্গ ও শিক্ষকমন্ডলীর সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিষদের সদস্য সচিব ইঞ্জিনিয়ার কে এম সুফিয়ান, আমেরিকা প্রবাসী মোঃ নুরচছাফা, মোঃ মোবাশ্বের হোসেন, সৌদি আরব প্রবাসী প্রকৌশলী মোঃ শাহজাহান, সাউথ সন্দ্বীপ কলেজের অধ্যক্ষ সুরাইয়া বেগম, সন্দ্বীপ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাইন উদ্দিন মিশন, প্রাক্তন ছাত্র পরিষদ ঢাকা কমিটির সদস্য সচিব জাহেদুল আলম সুমন, তরুন শিল্পোদ্যোক্তা মিজানুর রহমান, মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, সারিকাইত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম পনির, স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আব্দুল বায়েছ, স্কুলের বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শামসুদ্দিন, সহকারী শিক্ষকবৃন্দ, বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ, অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান সঞ্চালনের দায়িত্বে ছিলেন প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সদস্য সচিব ইঞ্জিনিয়ার কে এম সুফিয়ান, প্রাক্তন ছাত্র ও সমাজকর্মী রূপালী ক্রেডিট কো-অপারেটিভ লিঃ এর এজিএম মোঃ কামরুল ইসলাম টিটু।

বার্তা প্রেরক
ইঞ্জিনিয়ার কাজী এম সুফিয়ান


এখানে খুজুন


আরও পড়ুন