আজ মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ ইং, ০২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



রাজস্থান গ্যাংস্টার লরেন্স প্রকাশ্যে সালমানকে খুন করার হুমকি দিলেন

Published on 08 January 2018 | 12: 42 pm

সালমান খানকে প্রাণে মেরে ফেলার হুমকি দিলেন ভারতের রাজস্থানের এক গ্যাংস্টার। লরেন্স বিষ্ণোই নামে জেলবন্দি ওই গ্যাংস্টার হুমকি দিয়ে বলেছেন, জোধপুরেই খুন করা হবে বলিউড অভিনেতাকে।
এনডিটিভি’র খবর, একটি মামলায় বৃহস্পতিবার জোধপুর আদালতে তোলা হয় লরেন্সকে। আদালত থেকে বেরিয়ে এসে লরেন্স সংবাদমাধ্যমের সামনে বলেন, জোধপুরে এলেই সালমানকে খুন করা হবে। তখন ও জানতে পারবে আমাদের আসল পরিচয়।
পাঞ্জাব-হরিয়ানার শীর্ষ সন্ত্রাসীদের তালিকায় একেবারে উপরের দিকে লরেন্সের নাম। পুলিশের খাতায় বড় মাপের এক ব্যবসায়ীকে হুমকি ও খুনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
কিন্তু হঠাৎ কেন এমন হুমকি দিলেন লরেন্স? গ্রেফতার হওয়ার পর থেকে লরেন্সের দাবি, মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে তাকে। ঘটনাচক্রে সে দিনই কৃষ্ণসার হত্যা মামলায় জোধপুরের একটি আদালতে হাজিরা দিয়েছিলেন সালমান। পুলিশের একটি অংশের মতে, সামনে সালমানকে পেয়েই সম্ভবত এমন হুমকি দিয়েছেন তিনি।
লরেন্সের হুমকি, পুলিশ যদি চায় আমি বড়সড় কোনও অপরাধ করি, তাহলে সালমানকে খুন করব এবং জোধপুরেই মারব।
ভারতীয় পুলিশের অন্য একটি অংশের ধারণা, রাজস্থানের বিষ্ণোই সম্প্রদায় কৃষ্ণসার হরিণ পুজা করে। এই ঘটনার সঙ্গে তাদের আবেগ জড়িয়ে রয়েছে। সে কারণে হয়তো সালমানকে প্রাণে মারার হুমকি দিয়েছে লরেন্স। খবর এনডিটিভি, ট্রিবিউন।


এখানে খুজুন


আরও পড়ুন