আজ শনিবার, ১৮ আগষ্ট ২০১৮ ইং, ০৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপ পৌরসভা ৬ নং ওয়ার্ডের যুব সমাজের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

Published on 06 January 2018 | 6: 21 pm

:: মান্নান নাবিল ::  বাউরিয়া ইউনিয়নের কুছিয়ামোড়া গ্রামের বর্তমানে পৌরসভা ৬নং ওয়ার্ড, নাজিরহাটের দক্ষিন পার্শ্বে যুব ও সামাজিক উন্নয়ন সংঘঠন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিগত ৬ জানুয়ারী সমপন্ন হয়।
দ্বিতীয় বারের মত শীতবস্ত্র বিতরণ করে অত্র এলাকার যুবসমাজ। সাধারণত প্রবাসিদের সহযোগীতা ও যুবসমাজ এর উদ্যেগে এ নিয়ে দ্বিতীয় বারের শীতবস্ত্র বিতরণ ব্যাপকভাবে প্রজ্জলিত করে বিগতপৌরসভার অত্র এলাকাকে। অনুষ্ঠান শুরু হয় সকাল ১০ টায়, অনলাইন মিডিয়া কর্মী মান্নান নাবিল এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা সামাজিক উন্নয়নের দিক তুলে ধরেন। এ বছর ৩০০ পরিবারের কাছে শীতের কম্বল তুলে দেওয়া হয়।
অনু্ষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা। তিনি তার বক্তব্যে যুব সমাজের সামাজিক কর্মকান্ডের প্রশংসা করেন, এবং সমাজের সকল যুবককে মাদক ছেয়ে সমাজসেবামুলক কাজে অংশগ্রহনের জন্য অাহব্বান করেন।
অনুষ্ঠানে অারো বক্তব্য রাখেন যুব ও সামাজিক উন্নয়ণ সংগঠনের উপদেষ্ঠা ও প্রবাসি নিউইয়র্ক জনকল্যাণ কমিঠির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম কামরুল, সংগঠনের উপদেষ্টা ও অাহব্বায়ক মাঃ হুমায়ুন করিব, অায়েশা ওবায়েদ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাঃ মোঃ দিদারুল অালম, সিনিয়র শিক্ষক বাবু প্রদীপ কুমার অাচার্য্য, পৌরসভা ৭ নং ওয়ার্ডের সাবেক কমিশনার  মোঃ শফিকুল অালম।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উক্ত সংগঠনের সিনিয়র সভাপতি মোঃ রেজাউল করিম সোহেল।।
সর্বশেষ কম্বল বিতরনের পর অাগামী বছর ৫০০ পরিবারের জন্য শীতবস্ত্র বিতরণের পরিকল্পনা গ্রহণ করে সংগঠনের সংগঠক ও উপদেষ্টারা। বর্তমানে সন্দ্বীপের প্রতিটি ইউনিয়নে যদি যুব সমাজ তাদের বিত্তশালীদের সহযোগীতা নিয়ে এভাবে গরীবের পাশে এগিয়ে অাসলে, তাহলে একসময় সন্দ্বীপের দারিদ্রতা বিমোচন করা সম্ভব।


এখানে খুজুন


আরও পড়ুন